1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ১২:১৯ অপরাহ্ন

বন্যাদুর্গতদের মা‌ঝে বিজিবির ত্রাণ বিতরণ

নাগরিক খবর অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ১৯ বার পঠিত

সি‌লেটসহ দেশের বিভিন্ন স্থানে বন্যায় ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীকে উদ্ধার তৎপরতা ও তাদের মাঝে প্রয়োজনীয় ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বুধবার (২২ জুন) বিজিবির সুনামগঞ্জ ব্যাটালিয়নের (২৮ বিজিবি) তত্ত্বাবধানে সদর উপজেলার বিরামপুর ইউনিয়নের বন্যাদুর্গত ভাতেরটেক এলাকার ৩০০টি অসহায় পরিবারের এক হাজার ২০০ জনের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

এছাড়া সুনামগঞ্জ ব্যাটালিয়ন সদরের আশেপাশে বিভিন্ন এলাকার বন্যাদুর্গত ১৫০ জন মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করে ২৮ বিজিবি।

এদিকে, সিলেট ব্যাটালিয়নের (৪৮ বিজিবি) তত্ত্বাবধানে কোম্পানীগঞ্জ উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের বন্যাদুর্গত সীমান্তবর্তী কালাসাদেক বিওপির দায়িত্বপূর্ণ ভূরদেব এলাকার ২০০টি অসহায় পরিবারের প্রায় ৮০০ জনের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

অন্যদিকে, বিজিবির ময়মনসিংহ সেক্টরের নেত্রকোণা ব্যাটালিয়নের (৩১বিজিবি) তত্ত্বাবধানে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার দায়িত্বপূর্ণ পাচগাঁও বিওপির অন্তর্গত পাচগাঁও, চন্দ্রডিঙ্গা এবং মহেশখোলা বিওপির অন্তর্গত বাহেরপুর গ্রামের বন্যাদুর্গত অসহায় ১০০ পরিবারের প্রায় ৪০০ জনের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

বিজিবি সদর দপ্তরের জনসংযোগ কর্মকর্তা মো. শরিফুল ইসলাম জানান, সাম্প্রতিক বন্যা শুরু হওয়ার পর থেকেই দেশের বিভিন্ন প্রান্তে সীমান্তবর্তী বন্যাকবলিত অসহায় প্রান্তিক জনগণের পাশে দাঁড়িয়েছে বিজিবি।

তিনি বলেন, সিলেট ও সুনামগঞ্জ ছাড়াও লালমনিরহাট, কুড়িগ্রাম, শেরপুর, জামালপুর ও নেত্রকোণাসহ বন্যাকবলিত বিভিন্ন স্থানে বিজিবি বন্যার্তদের সহায়তায় কাজ করে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com