1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৯:০৭ অপরাহ্ন

ফুলতলায় নারীর শ্লীলতাহানি-প্রতিবাদে সড়ক অবরোধ গ্রেফতার ১

খুলনা সংবাদদাতা:
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ১৮৮ বার পঠিত

খুলনার ফুলতলা উপজেলায় এক নারীর (৩৫) শ্লীলতাহানি, মারপিট ও টাকা ছিনতাইয়ের ঘটনার প্রতিবাদে স্থানীয় জামিরা সড়কস্থ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে ঘন্টাব্যাপী সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী ও ব্যবসায়ীরা। এলাকাবাসীর বিক্ষোভের মুখে পুলিশ অভিযুক্ত বিল্লাল হোসেন ওরফে কোপা বিল্লাল (৩২) কে আটক করে। সে অর্ধ ডজন মামলার আসামি।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ফুলতলা বাজারের জামিরা সড়কস্থ ঢাকা আবাসিক হোটেলের মালিক ও রাহাত শেখের পুত্র বিল্লাল হোসেন দীর্ঘদিন ধরে পার্শ্ববর্তী ফরিদ বিশ্বাসের বাড়ির ভাড়াটিয়া কাকলী গাঙ্গলীকে কুপ্রস্তাব দিয়ে আসছিল।কিন্তু সে রাজি না হওয়ায় আজ বৃহস্পতিবার সকালে বিল্লাল চুপিসারে ঐ নারীর ঘরে ঢুকে তার শ্লীলতাহানির চেষ্টা ও মারপিট করে। বিষয়টি জানাজানি হয়ে পড়লে স্থানীয় ইউপি সদস্য শেখ আঃ রশিদ, ব্যবসায়ী আমিনুল ইসলাম কচি ভুঁইয়া, রনজিৎ কুমার বোসসহ অন্যান্যরা শুনতে আসলে বিল্লাল তাদেরকেও অপদস্থ করে।

body stripe polo shirt
Advertising

ঘটনার প্রতিবাদে তাৎক্ষণিকভাবে জামিরা সড়কস্থ ব্যবসায়ীর আইডিয়াল মোড় থেকে শুরু করে চৌরাস্তা পর্যন্ত সকল দোকানপাট বন্ধ করে ব্যবসায়ীসহ এলাকাবাসী রাস্তায় নেমে আসে। বিক্ষুব্ধ এলাকাবাসী টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ ও বিক্ষোভ করতে থাকলে ঐ সড়কের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

এক ঘন্টা পর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর বিক্ষোভের মুখে তার বাড়ি থেকে বিল্লাল হোসেনকে আটক করার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এ ঘটনায় কাকলী গাঙ্গলী বাদী হয়ে বিল্লালকে আসামী করে ফুলতলা থানায় মামলা (নং-০১) করেন। আটককৃত বিল্লালের বিরুদ্ধে ফুলতলা থানায় নারী ও শিশু নির্যাতন, মাদক ব্যবসা, ছিনতাই এবং চাঁদাবাজিসহ অর্ধডজন মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com