1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

‌সিরিয়ায় সীমা লংঙ্গন কর‌লে সমু‌চিত জবাব দি‌তে হ‌বে ইসরাইল

আন্তর্জা‌তিক সংবাদ:
  • আপডেট টাইম : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬১ বার পঠিত

সিরিয়ায় ইসরাইল যদি ইরানের রেডলাইন অতিক্রম করে তা হলে তাকে সমুচিত জবাব দেওয়া হবে বলে হুশিয়ার করেছে তেহরান।রাশিয়ার বার্তা সংস্থা স্পুৎনিককে দেওয়া সাক্ষাৎকারে এ কথা বলেন ইরানের পার্লামেন্ট স্পিকারের বিশেষ সহকারী আলী আসগার খাজি।

তিনি বলেন, সিরিয়া সরকারের আনুষ্ঠানিক আবেদনে সাড়া দিয়ে দেশটিতে সামরিক উপদেষ্টা পাঠিয়েছে তার দেশ। সম্প্রতি দামেস্কের পক্ষ থেকে সেনা প্রত্যাহারের কোনো আবেদন পায়নি তেহরান। খবর স্পুৎনিকের।

খাজি বলেন, সিরিয়ার সরকার যতদিন চাইবে, ততদিন সে দেশে ইরানের সামরিক উপস্থিতি বজায় থাকবে। তিনি বলেন, সেসব দেশকে সিরিয়া থেকে সেনা প্রত্যাহার করতে হবে, যেসব দেশ দামেস্কের অনুমতি ছাড়া দেশটিতে দখলদারিত্ব বজায় রেখেছে।

সিরিয়ায় মোতায়েন হিজবুল্লাহ ও ইরানি সৈন্যদের অবস্থানে ইসরাইলের একের পর এক হামলা সম্পর্কে খাজি বলেন, আইএসসহ উগ্র জঙ্গিগোষ্ঠীগুলোর বিরুদ্ধে লড়াই করার জন্য সিরিয়ায় আছেন ইরানের সেনারা।ইসরাইল যদি বেশি বাড়াবাড়ি করে তা হলে তাকে সমুচিত জবাব দেবে ইরান, যা নিয়ে তেলআবিবকে পরে অনুতাপ করবে।

মাহফিলে ওয়াজ করছেন এক বক্তা। বয়ানের মাঝে শ্রোতাদের মনে সন্দেহ জাগে তার পরিচয় নিয়ে। পরে গণপি’টুনির শি’কার হয়ে এলাকা ছাড়তে হয় তাকে।শুক্রবার (১২ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার এল্লারচর ইউনিয়নের বালিথা এলাকায় এ কাণ্ড ঘটে। সোশ্যাল মিডিয়ায় এর একটি ভিডিও ছড়িয়ে পড়লে দেশজুড়ে ব্যাপক আলোচনা শুরু হয়।

জানা যায়, যে বক্তা ওয়াজে আসার কথা ছিল তিনি ওই এলাকায় পরিচিত। কিন্তু আরেকজন মঞ্চে উঠে বয়ান করতে থাকলে শ্রোতাদের মনে সন্দেহের দানা বাঁধে। একপর্যায়ে মঞ্চে থাকা একজন স্থানীয় গণমান্য ব্যক্তি সরাসরি তাকে জিজ্ঞাসা করেন। পরে ধরা পড়ে যান ওই নকল বক্তা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com