1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

আইভীর সঙ্গে দেখা করতে গেলেন ডিআইজি হারুন

মাসুম মোল্লা:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ২৩৩ বার পঠিত

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন সদ্য ডিআইজি হিসেবে পদোন্নতি পাওয়া হারুন অর রশিদ। রবিবার (১৫ মে) রাত ৯টায় নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকায় আইভীর চুনকা কুটিরে পৌঁছান তিনি। এ সময় মেয়র আইভীসহ উপস্থিত সবাই হারুন অর রশিদকে ফুল দিয়ে অভিনন্দন জানান।

ওই সময়ে উপস্থিত জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদির বলেন, ‘মেয়র আইভীর সঙ্গে ডিআইজি হিসেবে পদোন্নতি পাওয়া হারুন অর রশিদ সৌজন্য সাক্ষাৎ করেছেন। মেয়রের বাড়িতে তিনি প্রায় ঘণ্টাখানেক অবস্থান করেন। মূলত মেয়র আইভী সিটি করপোরেশন নির্বাচনে জয়ী হওয়ার পর তার সাক্ষাতের কথা ছিল। কিন্তু ব্যস্ততার কারণে তিনি আসতে পারেনি। আজ তিনি আসার পর মেয়র তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এছাড়াও তার পদোন্নতির জন্য বিশেষভাবে অভিনন্দন জানান।

জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, ‘সৌজন্য সাক্ষাতে মেয়র আইভী হারুন অর রশিদকে পদোন্নতির জন্য অভিনন্দন জানান। পরে নানা রকম মিষ্টি ও ফল দিয়ে তাকে আপ্যায়ন করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য মো. শহীদুল্লাহ, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শরীফউদ্দিন সবুজ, সাবেক সভাপতি মাহাবুবুর রহমান মাসুমসহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com