1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
যুক্তরাষ্ট্রসহ বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শে ফি‌লি‌স্তি‌নি‌দের প‌ক্ষে বি‌ক্ষোভ চল‌ছে হামা‌সের হামলায় তিন ইসরা্ই‌লি সেনা নিহত কু‌মিল্লায় শিশু ধর্ষণ ও হত্যার ঘাতক গ্রেফতার ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

কেজিএফ অভিনেতা যশ ও রাধিকার সফল প্রেমের গল্প

নাগ‌রিক খবর বি‌নোদন ডেস্ক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ২৫০ বার পঠিত

কেজিএফ অভিনেতা যশের প্রশংসায় পঞ্চমুখ এখন সবাই। তাকে ও তার পরিবার নিয়ে জানার আগ্রহ এখন সবার মনেই আছে। কেজিএফ ২ মুক্তির পর থেকে তাকে নিয়ে চর্চা যেন শেষই হচ্ছে না।

জানেন কি, অভিনেতা হিসেবেও যশ যেমন সফল ঠিক তেমনইভাবে ব্যক্তিগত জীবনেও তিনি সফল। অর্থাৎ যাকে ভালোবেসেছেন তার সঙ্গেই সংসার গড়েছেন এই অভিনেতা।

কর্ণাটকের বিখ্যাত এক জুটি যশ ও রাধিকা পন্ডিত। ভালোবাসার দৃষ্টান্ত হিসেবে অনেকের তাদেরকে আইডল মানেন। তাদের দুজনারই একটি শুটিং সেটে দেখা হয়েছিল। তখন রাধিকা আগ বাড়িয়ে পরিচয় করেছিলেন যশের সঙ্গে।

তবে রাধিকা যে সিরিয়ালে শুটিং সেটে ছিলেন, সেখানে যে নায়কের অভিনয়ের কথা ছিল তার বদলে ভাগ্যক্রমে অভিনয়ের সুযোগ পান যশ। যশ আর রাধিকার ভাগ্য যেন সেখান থেকেই জুড়ে যায়।

‘নন্দা গোকুল’ সিরিয়ালে রাধিকার বিপরীতে অভিনয় করার সুযোগ পান যশ। ঠিক একইভাবে তারা দুজন আরেকটি ছবিতে একে অপরের বিপরীতে জুটি বেঁধেছিলেন।

প্রথম সিরিয়াল করার সময় থেকেই তারা দুজনেই ভালো বন্ধু বনে যান। এরপর তাদের বন্ধুত্ব ভালোবাসার সম্পর্কে রূপ নেয়। দীর্ঘ ১০ বছর তারা প্রেম করেছেন।

তবে মজার বিষয় হলো, যশ বিয়ের প্রস্তাব দিলেও ‘হ্যাঁ’ জানাতে দীর্ঘ ৬ মাস সময় নেন রাধিকা। বিয়ের প্রস্তাব দেওয়ার সময় যশ তার হবু স্ত্রীর পছন্দের সব জিনিস তার গাড়িতে রেখে আসেন।

তারপর ফোনে বিয়ের প্রস্তাব দেন। এমনকি ‘মিস্টার অ্যান্ড মিসেস রামচারী’ সিনেমায় যশের সঙ্গে অভিনয়ের প্রস্তাবটিও ছিল রাধিকার জন্য বিশেষ উপহার।

২০১৬ সালে গোয়াতে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সারে যশ ও রাধিকা জুটি। এরপর তাদের সংসারে আসে দুই সন্তান। এক মেয়ে আর্য ও এক ছেলে যথরভ।

ভালো জীবনসঙ্গীর পাশাপাশি যশ একজন ভালো বাবাও। সময় পেলেই দুই সন্তানের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন তিনি।

প্রেমের সম্পর্কের ১০ বছর ও দাম্পত্য জীবনে ৬ বছর অর্থাৎ দীর্ঘ ১৬ বছর একে অন্যকে আকড়ে ধরে আছেন জনপ্রিয় অভিনেতা যশ ও রাধিকা। সংগৃ‌হিত

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com