1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

অন‌্যকে হিং‌সা না ক‌রে সময়‌কে গুরুত্ব দি‌ন প‌রিশ্রমী হোন সফলতা আস‌বেই

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ২৬০ বার পঠিত

মতামত :

বারাক ওবামা যখন প্রেসিডেন্ট পদ থেকে অবসর নেন তখন তার বয়স ৫৫ বছর। অন্যদিকে ডোনাল্ড ট্রাম্প যখন প্রেসিডেন্ট হিসেবে শপথ নেন তখন তার বয়স ৬৯ বছর।
ঢাকায় যখন সকাল ৬ টা বাজে,লন্ডনে তখন রাত ১২ টা। সময়ের হিসেবে লন্ডন,ঢাকার থেকে ছয় ঘণ্টা পিছিয়ে,এতে কিন্তু প্রমাণ হয় না যে,লন্ডন ঢাকার থেকে স্লো (slow)!
পৃথিবীর সবকিছু আপন গতিতে এবং নিজ সময় অনুযায়ী চলে। কেউ গ্রাজুয়েশন শেষ করে ২২ বছর বয়সে, কিন্তু চাকরি পেতে আরো ৫ বছর লেগে যায়। আবার কেউ ২৭ বছরে গ্রাজুয়েশন শেষ করে পরের দিনই চাকরি পেয়ে যান!
অনেকে ২৫ বছর বয়সে কোম্পানির CEO হয়ে,মারা যান ৫০ বছর বয়সে। আবার অনেকে ৫০ বছর বয়সে CEO হয়ে,মারা যান ৯০ বছরে। কেউ ৩৩ বয়সে এখনও সিঙ্গেল,আবার কেউ ২২ বছর বয়সে বিয়ে করে সন্তান জন্ম দিয়েছেন!
মনে হতেই পারে,পরিচিতদের মধ্যে আপনার থেকে,কেউ অনেক এগিয়ে আছেন,আবার কেউ আছেন অনেক পিছিয়ে। কিন্তু আপনার ধারনা ভুল,প্রত্যেকেই তার নিজ নিজ সময়,অবস্থান এবং গতিতে আছেন।
আগে থাকাদের হিংসা না করে,পিছিয়ে থাকাদের অবহেলা না করে,সব সময় শান্ত থাকুন। আপনি এগিয়েও নেই,পিছিয়েও নেই! আপনার পথ আপনার,অন্যের পথ অন্যের। শুধু সময়কে গুরুত্ব দিয়ে পরিশ্রম করে যান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com