1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

ভ্যালেন্টাইন দিবসে বাজারে আসছে ‘রিয়েলমি ৯ আই’

নাগ‌রিক খবর ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪২৫ বার পঠিত

ভ্যালেন্টাইন দিবসে দেশের বাজারে আসছে প্রথম স্ন্যাপড্রাগন ৬৮০, ৬ ন্যানোমিটার প্রসেসরের ফোন রিয়েলমি ৯ আই। এটি দেশের বাজারে রিয়েলমি ৯ সিরিজের প্রথম স্মার্টফোন হতে যাচ্ছে।

লিপ ফরোয়ার্ড টেকনোলজি মূলমন্ত্রে উজ্জীবিত রিয়েলমি ৯ সিরিজের প্রথম স্মার্টফোন রিয়েলমি ৯ আই-তে থাকছে দুর্দান্ত প্রসেসর। এই নতুন চিপসেটটি ৬২ শতাংশ কম শক্তি খরচ করে এবং ১২ ন্যানোমিটারের প্রসেসরের তুলনায় ৪৬ শতাংশ বেশি কার্যক্ষমতা প্রদান করে বলে ব্যবহারকারীরা এই ফোনে চমকপ্রদ পারফরম্যান্স উপভোগ করতে পারবেন। স্ন্যাপড্রাগন ৬৮০’র সিপিইউ পারফরম্যান্স, দ্রুতগতিতে লঞ্চ, ঝামেলাহীন অ্যাপ্লিকেশন এবং নির্বিঘ্নে পেইজ লোডিংয়ের সক্ষমতা ২৫ শতাংশ বেশি। এছাড়াও, জিপিইউ পারফরম্যান্স ১০ শতাংশ বৃদ্ধির সাথে, ডিভাইসটি উন্নত ফ্রেম রেট এবং অনায়াসে গেম খেলার অভিজ্ঞতা প্রদান করে।

পাশাপাশি, রিয়েলমি ৯আই এই সেগমেন্টের প্রথম ৩৩ ওয়াট ডার্ট চার্জিং স্পেসিফিকেশনের স্মার্টফোন হতে যাচ্ছে। এছাড়াও থাকছে হাই রিফ্রেশ রেটের ফুল এইচডি প্লাস ডিসপ্লে এবং এই প্রাইজ সেগমেন্টের মধ্যে ডুয়েল স্টেরিও স্পিকার। দারুণ সব মুহূর্ত ক্যামেরাবন্দী করতে রয়েছে নাইটস্কেপ ক্যামেরা৷ নাইট মোড, প্যানোরামিক ভিউ, টাইম-ল্যাপস, পোর্ট্রেট মোড এবং এআই বিউটির মতো ট্রেন্ডি ফটোগ্রাফি ফাংশন প্রতিটি ছবিকে করে তুলবে আরও অসাধারণ।

এর পাশাপাশি, রিয়েলমি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে দারুণ সব স্মার্টফোনের সাথে রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে। তথ্য সূত্র: টেকজুম ডটটিভি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com