1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

দুই বছর আ‌গে জা‌মিন হ‌লেও বের হ‌লেন দু‌দিন আ‌গে

‌নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : রবিবার, ১৬ মে, ২০২১
  • ৭৯০ বার পঠিত

গাজীপুরের জয়দেবপুর থানায় করা মামলায় জামিনের দুই বছর পর কারামুক্ত পাকিস্তানি নাগরিক ইঞ্জিনিয়ার খালিদ মাহমুদ। ২০১৫ সালে তার বিরুদ্ধে হরতাল-অবরোধে নাশকতার অভিযোগে মামলা করা হয়। সেই মামলায় গাজীপুর জেলা জজকোর্ট থেকে জামিন আবেদন করেন খালিদ। সেখানে আবেদন নাকচ হলে হাইকোর্টে জামিন আবেদন করেন। ওই আবেদনে ২০১৬ সালে হাইকোর্ট তার জামিন মঞ্জুর করেন।

এরপরে ২০১৬ সালে কারামুক্তির দিন আরেকটি মামলায় তাকে ‘শ্যোন অ্যারেস্ট’ দেখিয়ে আবারও আটক করা হয়। প্রথম মামলায় জামিন হলেও দ্বিতীয় মামলার কারণে তিনি মুক্তি পাননি।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com