1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

হোয়াটসঅ‌্যাপ নি‌য়ে এ‌লো নতুন ফিচার

নাগ‌রিক অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ৩৯৫ বার পঠিত

হোয়াটসঅ্যাপ ঘোষণা করেছে নতুন সিকিউরিটি ফিচার। এ ফিচার নিয়ে আসছে ওয়েব ভার্সনে। ডেক্সটপ থেকে হোয়াটসঅ্যাপ ওয়েব খুললে নিরাপত্তার আরও একধাপ পেরিয়ে পৌঁছাতে হবে চ্যাট বক্সে।

ফোনের ফেস আইডি এবং ফিঙ্গারপ্রিন্ট ব্যবহার করতে হবে আনলকের ক্ষেত্রে। অর্থাৎ, আপনার অ্যাকাউন্টকে নিরাপত্তা দিতে আরও আনলক প্রক্রিয়া দৃঢ় করতে চলছে হোয়াটসঅ্যাপ।

QR code স্ক্যান করার আগে এই আনলক প্রক্রিয়া থাকবে বলে জানায় হোয়াটসঅ্যাপ কর্তৃপক্ষ। যারা অফিস থেকে তাদের হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট খুলে থাকেন, এই ফিচারে তাদের সুবিধা হবে বলে মনে করছে হোয়াটসঅ্যাপ। এ ছাড়া ডেক্সটপে হোয়াটসঅ্যাপ খুললে ফোনে আসবে নোটিফিকেশন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com