1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৩:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
H H H H H H H H H H

রাজধানীর সদরঘাট-কেরানীগঞ্জে র‌্যাবের অভিযানে ২১ জুয়াড়ি গ্রেফতার

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ২৮৮ বার পঠিত

রাজধানীতে পৃথক দুই অভিযানে ২১ জুয়ারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর সদরঘাট ও কেরানীগঞ্জ এলাকায় আলাদা আলাদা অভিযানে এসব জুয়াড়িকে আটক করে।

শনিবার (২৬ ডিসেম্বর) র‌্যাবের গণমাধ্যম শাখার এক সংবাদ বিবৃতিতে বলা হয়, নিয়মিত সন্ত্রাস, মাদক, জুয়াসহ বিভিন্ন অপরাধের বিরুদ্ধে অভিযানের ধারাবাহিকতায় শনিবার অনুমানিক ১২টার দিকে ঢাকা মহানগর পুলিশের কোতয়ালী থানার সদরঘাট এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল।
অভিযানে জুয়া আসর হতে জুয়া খেলা অবস্থায় ৭ জন জুয়াড়িকে আটক করে দলটি। গ্রেফতারকৃতরা জুয়াড়িরা হল, মো. শহিদুল (৩৮), মো. আ. মোতালেব (৪৮), শাামীম (৩৩), আতাউর রহমান (৫০), মো. বেল্লাল (৩২), আব্দুর রাজ্জাক (৩৮) এবং মো. রফিক (৩৮)। এসময় তাদের নিকট থেকে  ৭ টি মোবাইল ফোন, ১৯ প্যাকেট ও খোলা অবস্থায় ৫২০ পিস জুয়া খেলার কার্ড ও  নগদ ১১ হাজার ৬৯০ টাকা জব্দ করা হয়।
বিবৃতিতে আরও জানানো হয়, র‌্যাব ১০ এর একই আভিযানিক দল শুক্রবার (২৫ ডিসেম্বর) রাত ১১টা ১০ মিনিটে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন হাসনাবাদ সাত বাটিয়া এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়া আসর হতে জুয়া খেলা অবস্থায় ১৪ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো মো. মিন্টু (২৪), মিন্টু চন্দ্র সেন (৩২), মো. নাসির (৪০), মো. ইউনুস সরদার (৩৫), মো. ইকবাল হোসেন (৩৫), মো. বাহার (৫৮), মো. রব মিয়া (৪২), আ. রহমান (৪২), মো. আশরাফ (৪৯), মো. হবি মিয়া (৩৫), মো. হেলাল (৪৬), মো. রফিকুল ইসলাম রফিক (৪২), মো. আসাদুল (২৫) এবং মো. সুমন (৩৮)। অভিযানে তাদের নিকট থেকে ১৮ টি মোবাইল ফোন, ১ টি টাকা জমা রাখার বাক্স, ৪ প্যাকেট ও খোলা অবস্থায় ৩৬৪ পিস জুয়া খেলার কার্ড ও  নগদ ১৩ হাজার ৩০০ টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব-১০ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা নিজেদের পেশাদার জুয়াড়ি বলে স্বীকার করে। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

H

H

H

H

H

H

H

H

H

১০

H

© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com