1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
শিরোনাম :
যুক্তরাষ্ট্রসহ বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শে ফি‌লি‌স্তি‌নি‌দের প‌ক্ষে বি‌ক্ষোভ চল‌ছে হামা‌সের হামলায় তিন ইসরা্ই‌লি সেনা নিহত কু‌মিল্লায় শিশু ধর্ষণ ও হত্যার ঘাতক গ্রেফতার ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

মালয়েশিয়ায় ১৬২ জন বাংলাদেশি আটক

আন্তর্জা‌তিক সংবাদ:
  • আপডেট টাইম : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ১৩১ বার পঠিত

মালয়েশিয়ায় আইনপ্রয়োগকারী সংস্থার হাতে ১৬২ জন নির্মাণ শ্রমিক আটক হয়েছেন। তাদের মধ্যে রয়েছেন ১১৮ বাংলাদেশি। গত ২৫ মে রাজধানী কুয়ালালামপুরের বুকিত কিয়ারা এলাকার একটি নির্মাণ স্থাপনায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে বলে জানায় দেশটির সরকার।

কুয়ালালামপুরের ফেডারেল টেরিটরি মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণাধীন সংস্থা দেওয়ান বান্দারায়া কুয়ালালামপুর (ডিবিকেএল) ২৬মে ফেসুবকে এক বিবৃতিতে জানিয়েছে, বৈধ নথি না থাকায় তাদের আটক করা হয়েছে। এদের মধ্যে ১১৮ জন বাংলাদেশি, ২৩ জন মিয়ানমারের, ইন্দোনেশিয়ার ১১ জন এবং ১০ জন পাকিস্তানের নাগরিক।

অভিযানে মালয়েশিয়ার রয়্যাল পুলিশ, কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রি ডেভেলপমেন্ট বোর্ড, ফায়ার অ্যান্ড রেসকিউ বিভাগ, সলিড ওয়েস্ট ম্যানেজমেন্ট অ্যান্ড পাবলিক ক্লিনজিং করপোরেশন, নিরাপত্তা ও স্বাস্থ্য বিভাগ এবং মালয়েশিয়ার ইমিগ্রেশন বিভাগ অংশ নেয়।

এ বিষয়ে ডিবিকেএল জানিয়েছে, কুয়ালালামপুরে অবৈধ অভিবাসীদের আটকের অভিযান অব্যাহত থাকবে। মালয়েশিয়ায় বৈধ কাগজপত্র না থাকাসহ বিভিন্ন অপরাধে প্রায়শই অভিযান পরিচালনা করে আসছে দেশটির প্রশাসন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com