1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

পাবনার সাঁথিয়ায় পিএইচডি ডিগ্রি অর্জন কর‌লেন ইউআরসি ইনস্ট্রাক্টর হাফিজুর

এম এ হাই সাঁথিয়া, পাবনা:
  • আপডেট টাইম : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ১২৬ বার পঠিত

পাবনার সাঁথিয়া উপজেলা রিসার্স ইনস্ট্রাক্টর হাফিজুর রহমান ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করেছেন। তাঁর গবেষণার বিষয় ছিল, “দি রোরাল অফ ক্যাপিটাল মার্কেট ফর ইকনোমিক ডেভোলপমেট এন্ড ইন্ডাস্ট্রিয়ালাইলজেশন ইন বাংলাদশ।

বিশ্ববিদ্যালয়টির ট্রেজারার ও অর্থনীতি বিভাগের শিক্ষক শতপ্রফসর ড. আলমগীর হাসান ভূঁইয়ার তত্ত্বাবধান তিনি এ গবষণাকার্জ সম্পন্ন করেন। তিনি কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার চর বানিয়াপাড়া গ্রামে ১৯৭৪ সালের ৪ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন। তাঁর পিতার নাম মৃত কুবাত আলী ও মাতার নাম মোছা: করিমন নেছা।অর্থনীতি বিষয় কৃতিত্বর সাথে অনার্স, মাস্টার্স সম্পন্ন করেন।

তিনি ২০০৩ সালে কুড়িগ্রামর উলিপুর উপজলায় ইউআরসি পদে যোগদানের মধ্যদিয় কর্মজীবন শুরু করেন। ২০২০ সালের ১ নভেম্বর থেকে তিনি পাবনার সাঁথিয়ায় ইউআরসি তে ইনস্ট্রাক্টর হিসব দায়িত্ব পালন করে আসছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com