1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৫:৩৬ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে ট্রাকের ধাক্কায় অটোরিক্সার ৪ যাত্রী নিহত, আহত ২

ঠাকুরগাঁও সংবাদদাতা:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ১১৫ বার পঠিত

ঠাকুরগাঁওয়ে ট্রাকের ধাক্কায় ব্যাটারীচালিত অটোরিক্সার চালক ও যাত্রীসহ চারজন নিহত এবং দুইজন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কে ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের বোর্ড অফিস নামক এলাকার এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীগণ জানান, ঠাকুরগাঁও শহর থেকে একটি ট্রাক পঞ্চগড়ে যাচ্ছিল। এসময় ঘটনাস্থলে চৌরাস্তা মোড়ে ট্রাকের সামনে আকস্মিক ভাবে মহাসড়কের এক পাশ থেকে একটি মোটরসাইকেল ও একপাশ থেকে অপর একটি ট্রাক চলে এলে তাদের বাঁচাতে গিয়ে পঞ্চগড়মুখী ট্রাকটি সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ব্যাটারীচালিত অটোরিক্সাকে ধাক্কা দেয়। এতে অটো রিস্কাটি গুড়ো হয়ে গেলে ঘটনাস্থলেই অটোরিক্স‹ার দুইযাত্রী সদর উপজেলার সালান্দর ইউনিয়নের শিংপাড়ার বাসিন্দা মৃত মাতব্বর আীর ছেলে মজিবর রহমান (৫৭)ও আউলিয়াপুর ইউনিয়নের কচুবাড়ি এলাকার বাসিন্দা মৃত বীরেন্দ্র চন্দ্রের ছেলে চঞ্চল চন্দ্র (৩৫) মারা যায়। এতে গুরুতর আহত চারজনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে অটোরিক্সার চালক কচুবাড়ি এলাকার সুরত আলীর ছেলে গোলাম মোস্তফা (৪৫) চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।


পরে অপর আহতদের মধ্যে সদরের কচুবাড়ি এলাকার মোটাই ছেলে বাহারু বর্ম্মন (৪৩) কে উন্নত চিকিৎসার জন্য দ্রুত রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথে সে মারা যায় । এছাড়া আহত সালন্দর ইউনিয়নের শিংপাড়া গ্রামের সফির উদ্দীনের ছেলে রবিউল ইসলাম (৩৩) সদর হাসপাতালে ভর্তি রয়েছে।
এব্যাপারে ঘটনাস্থলে উপস্থিত ঠাকুরগাঁও পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন সাংবাদিকদের বলেন, ঘটনাস্থল থেকে ট্রাক দুইটি আটক করা হয়েছে। তবে দুর্ঘটনার পর ট্রাকের চালকরা পালিয়ে যাওয়ায় তাদের আটক করা না গেলেও তাদের আটকের জন্য অভিযান এবং আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com