1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

দুজনে সমঝোতার মাধ্যমে আলাদা হয়েছি -অপু

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ৪৯০ বার পঠিত

চিত্রনায়িকা মাহি ফেসবুকে তার সংসার ভাঙ্গার খবর দিয়েছেন। তবে এ ব্যাপারে আগে থেকে তার স্বামী পারভেজ আহমেদ অপু কিছু জানতেন না। তিনি ফেসবুক থেকে বিষয়টি জানতে পারেন। মাহির সাথে আলাপ করে তিনি তার বক্তব্য জানাবেন বলে বলেছিলেন।

our show room

তিনি তার বক্তব্য দিয়েছেন। বলেছেন, আমাদের মধ্যে সবকিছুই ঠিক ছিল। তবে কোনো একটা জায়গায় আমাদের মিল ছিল না। সম্পর্কটাকে কোনোভাবে ঠিক রাখা যায় কিনা সেজন্য দুজনেই অনেক চেষ্টা করেছি। চেষ্টা সত্তে¡ও সম্পর্কটা এগিয়ে নেয়া যাচ্ছিল না। তাই দুজনে বোঝাপড়ার মাধ্যমে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। অপু বলেন, মাহির প্রতি আমার কোনো অভিযোগ নেই। তার কোনো দোষ নেই। তারপরও আমরা একসঙ্গে থাকতে পারছি না। শিঘ্রই কাগজে কলমের বিচ্ছেদের প্রক্রিয়া শুরু করব। সবার কাছে অনুরোধ, এ নিয়ে কোনো ধরনের নেতিবাচক সংবাদ যাতে না ছড়ানো হয়। কারণ, এর সাথে দুটি পরিবার জড়িত। দুই পরিবারের সম্মানের জায়গাটা আপনারা দেখবেন। উল্লেখ্য, ২৩ মে রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের এক স্ট্যাটাসে বিচ্ছেদের সিদ্ধান্তের ঘোষণা দেন মাহি। অপুর সঙ্গে ২০১৬ সালের ২৪ মে বিয়ে হয় মাহির। অবশেষে পাঁচ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন এই নায়িকা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com