1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

মোদির প্রধান উপদেষ্টা পিকে সিনহার পদত্যাগ

নাগরিক অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ২৫৭ বার পঠিত
pk

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রধান উপদেষ্টা পিকে সিনহা পদত্যাগ করেছেন। ব্যক্তিগত সমস্যা দেখিয়ে একপ্রকার হুট করেই তিনি পদত্যাগ করেছেন বলে জানা গেছে। তিনি তার পদত্যাগপত্র জমাও দিয়েছেন।            এশিয়ানেট নিউজের এক প্রতিবেদনে বলা হয়- ঠিক কি কারণে তাকে সরিয়ে দেয়া হলো তা নিয়ে এখনও পর্যন্ত স্পষ্ট করে কিছু জানায়নি প্রধানমন্ত্রীর কার্যালয়।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের এক শীর্ষস্থানীয় কর্তা জানিয়েছেন, পিকে সিনহা শারীরিকভাবে অসুস্থ ছিলেন। তার স্বাস্থ্যের কিছু সমস্যা দেখা দিয়েছিল। কাজের প্রবল চাপ থেকে তিনি সরে যেতে চেয়েছিলেন। সেই কারণেই তিনি পদত্যাগ করেছেন বলেও জানিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক ওই কর্তা। তিনি আরও বলেন, পিকে সিনহা একটা দক্ষ আমলা।তাকে, তার দৃষ্টিভঙ্গী ও কাজের পদ্ধতিও অনেক আমলাই অনুকরণ করেন।

প্রতিবেদনে আরো বলা হয়- গত বছর এপ্রিল মাস থেকেই প্রধানমন্ত্রীর কার্যালয়ে রদবদল হচ্ছিল। পিকে সিনহার প্রস্থান তাতে সর্বশেষ সংযোজন। নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্তা জানিয়েছেন, প্রধানমন্ত্রীর কার্যলয়ে নতুন ও তরুণদের গুরুত্ব দেয়া হচ্ছে। তবে সিনহার সরে যাওয়া নিয়ে এখনও পর্যন্ত সরকার কোনও মন্তব্য করেনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com