1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

বি‌য়ের জন‌্য আই‌পিএস অফিসা‌র সি‌মির লং ড্রাইভ ‌

নাগ‌রিক বি‌নোদন ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ৩৯৬ বার পঠিত

দেখতে যেন বলিউড নায়িকাদের চেয়ে সুন্দর। তিনি ভারতের বিহারের একজন আইপিএস অফিসার মানে পুলিশ কর্মকর্তা। নাম নভজোৎ সিমি। ২০২০ সালে পু‌লি‌শের পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তিনি। তাকে নিয়ে এখন চলছে তুমুল আলোচনা। কারণ তিনি বিয়ে করতে ৫৬৫ কি.মি পাড়ি দিয়েছেন। কে এই সুন্দরী। জেনে নিন তার সম্পর্কে। তিনি বু’দ্ধিমতী এবং সুন্দরী। অংকের কঠিন সমস্ত সমস্যা নিমেষে পরীক্ষা খাতায় সমাধান করে ফেলেন।

শুধু তাই নয় ইংরেজি, ভূগোল, ইতিহাস, দেশের সংবিধান প্রায় সমস্ত বি’ষয়েই তার জ্ঞান ঈর্ষণীয়। বইয়ের পাতায় তার অবাধ বিচরণের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও পরিচিত মুখ তিনি। ইনস্টাগ্রামে তাকে দেখে যে কেউ কোনো টিকটক তারকা কিংবা বলিউড তারকা বলে ভুল করে বসতেই পারেন। কিন্তু এগু’লোর কোনোটিই নন তিনি।

এর আগে পিসিএস (পাঞ্জাব সিভিল সার্ভিস) অফিসার হিসাবে কাছে যোগ দিয়েছিলেন তিনি। তিনি পাঞ্জাবেরই মেয়ে। পাঞ্জাবের তফশিলি উপজাতি পরিবারে জন্ম তার। বাবা ছিলেন একটি রা’ষ্ট্রায়ত্ত ব্যাংকের অধিক’র্তা। মা সংসার সাম’লাতেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com