1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

পশ্চিমবঙ্গে বিস্ফোরণে জড়িত সন্দেহে বাংলাদেশি গ্রেপ্তার

নাগরিক অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৪৬ বার পঠিত

পশ্চিমবঙ্গের শ্রম প্রতিমন্ত্রী জাকির হোসেনের ওপর বোমা হামলার ঘটনায় সন্দেহে কথিত এক বাংলাদেশিকে গ্রেপ্তার করেছে সেখানকার গোয়েন্দা সংস্থা (সিআইডি)। আজ বুধবার সিআইডি সূত্রে এ তথ্য জানা গেছে। গ্রেপ্তার শেখ নাসিম নিমতিতা রেলস্টেশনে হকার ছিলেন বলে ওই সূত্র জানিয়েছে।

১৭ ফেব্রুয়ারি রাতে মুর্শিদাবাদ জেলার নিমতিতা রেলস্টেশনে জাকির হোসেনের ওপর বোমা হামলা হয়েছিল। ওই হামলায় জাকির হোসেনের আঙুল ও বাঁ পা জখম হয়। তিনি ছাড়া গুরুতর আহত হন আরও ১৪ জন। তাঁদের মধ্যে নাসিবুল হক শেখ নামের এক ব্যক্তি হাত-পা হারান।হামলার পর প্রথমে পশ্চিমবঙ্গ পুলিশ ওই হামলার তদন্তে নামে। এরপর রাজ্য সরকার এ হামলার তদন্তের দায়িত্ব দেয় পশ্চিমবঙ্গের সিআইডিকে। সিআইডি মনে করছে, এ হামলার পেছনে বাংলাদেশের জঙ্গি যোগাযোগ থাকতে পারে। সিআইডি সূত্র বলছে, গ্রেপ্তার শেখ নাসিম হকার হিসেবে ওই স্টেশনে ছিল। ঘটনার দিন তাঁর চলাফেরা ছিল সন্দেহজনক। মূলত ঘটনার দিন স্টেশনে পড়ে থাকা একটি কালো ব্যাগ নিয়ে সন্দেহের দানা বাঁধে। ঘটনার সময় ওই ব্যাগ থেকেই বিস্ফোরণের ঘটনা ঘটেছিল বলে ধারণা করা হচ্ছে। প্রথমে ওই ঘটনায় ১ জন নিহত ও ২৬ জন আহত হওয়ার কথা বলা হয়েছিল। পরে জানা যায়, হাত-পা হারানো ব্যক্তি প্রাণে বেঁচে আছেন। আর গুরুতর আহতের সংখ্যা ১৪ জন।ওই দিন রাত পৌনে ১০টার দিকে জাকির হোসেন কলকাতায় দলীয় সভায় যোগ দেওয়ার জন্য মুর্শিদাবাদের নিমতিতা স্টেশনে আসেন। সেখান থেকে তাঁর তিস্তা-তোর্ষা বিশেষ এক্সপ্রেস ট্রেনে করে কলকাতায় আসার কথা ছিল। কিন্তু যখন তিনি স্টেশনের ২ নম্বর প্ল্যাটফর্মে আসেন, তখনই দূরনিয়ন্ত্রণে ওই বিস্ফোরণ ঘটানো হয়। ঘটনার সময় প্রতিমন্ত্রীর সঙ্গে ছিলেন তাঁরই বিড়ি কারখানার ৫০ জনের মতো কর্মী। পুলিশ দ্রুত আহত ব্যক্তিদের উদ্ধার করে প্রথমে জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতাল ও বহরমপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে রাতেই জাকির হোসেনকে জঙ্গিপুর থেকে নেওয়া হয় কলকাতার পিজি হাসপাতালে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com