1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

যুদ্ধবিরতি ভঙ্গ করলে হামাসকে কঠিন শাস্তির হুঁশিয়ারি নেতানিয়াহুর

নাগরিক অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ৭১৪ বার পঠিত

হামাস যুদ্ধবিরতি ভঙ্গ করলে কঠিন প্রতিক্রিয়ার হুমকি দিলেন ইসরাইলি প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু। মঙ্গলবার তিনি বলেন্ হামাস যদি শান্তি ভঙ্গ করে ইসরাইলে হামলা চালায় তাহলে এবার আমাদের জবাব হবে অত্যন্ত শক্তিশালী। মার্কিন পররাষ্ট্র মন্ত্রী অ্যান্থনি ব্লিনকেনের সঙ্গে জেরুসালেমে বৈঠক শেষে এ হুঁশিয়ারি দেন নেতানিয়াহু।

এসময় ব্লিনকেন গাজায় সহায়তা পাঠানোর বিষয়টি নিশ্চিত করেন। বিশেষজ্ঞরা জানিয়েছেন, সেখানে প্রায় ৩০০ ভবন ধ্বংস হয়েছে। এ নিয়ে ব্লিনকেন বলেন, আমরা আমাদের সহযোগীদের সঙ্গে নিয়ে ঘনিষ্টভাবে কাজ করে যাব। যাতে করে গাজার পুনর্গঠনে হামাস কোনোভাবে সুবিধা না পায়।

যুক্তরাষ্ট্রের এই সর্বোচ্চ কূটনীতিক দেখা করবেন ফিলিস্তিনি কর্তৃপক্ষের প্রধান মাহমুদ আব্বাসের সঙ্গেও। তবে হামাসের কোনো প্রতিনিধির সঙ্গে দেখা করবেন না তিনি। হামাসকে যুক্তরাষ্ট্রসহ সমগ্র পশ্চিমা বিশ্বই সন্ত্রাসী সংগঠন হিসেবে তালিকাভুক্ত করেছে।

ইসরাইল থেকে পরে মিশর ও জর্ডান সফর করবেন ব্লিনকেন।

মিশর আর ইসরাইল মিলেই গাজাকে ২০০৭ সাল থেকে অবরোধ দিয়ে রেখেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com