1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন

চট্রগ্রা‌মে র‌্যা‌বের মাদক উদ্ধা‌র অ‌ভিযান: ওয়ানশুটারসহ বিপুল অস্ত্র উদ্ধার

চট্রগ্রাম সংবাদদাতা:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪০৪ বার পঠিত

চট্টগ্রামের আনোয়ারায় মাদক উদ্ধার অ‌ভিযান কর‌ার সময় একটি ওয়ান শুটারগানসহ দুটি অস্ত্র ও বিপুল পরিমাণ ধারালো অস্ত্র উদ্ধার করেছে র‍্যাব-৭ । বুধবার (৩ ফেব্রুয়ারি) সকালে উপজেলার বটতলী নুরপাড়া এলাকায় এ অভিযান চালানো হয়। র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার নাগ‌রিক খবর‌কে বিষয়টি নিশ্চিত করেন।

র‌্যা‌বের অ‌ভিযা‌নে এ সময় ৪ জন‌কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসা‌মি তাজমহল বেগম (৩৩), আব্দুল খালেক (৫০), আবুল হাসেম (৪৫) ও মো. ইসমাইল (৪০)। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে- একটি ওয়ান শুটারগান, একটি থ্রি কোয়ার্টার গান, দুটি চাপাতি, দুটি ছুরি, একটি তলোয়ার, একটি কিরিচ এবং ৮৫ লিটার চোলাই মদ।

র‌্যাব কর্মকর্তা নুরুল আবছার নাগ‌রিক খবর‌কে জানান, চট্রগ্রা‌মের আনোয়ারা থানাধীন বটতলী নুরপাড়া এলাকার জামালের ঘরে কিছু লোক মাদকদ্রব্য বেচা-কেনার জন্য অবস্থান করছে। গোপন সূত্রে এই সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি দল সকালে সেখানে অভিযান চালায়।র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ও অস্ত্র ব্যবসায়ীরা দৌড়ে পালানোর চেষ্টা করে। কিন্তু র‌্যাব সদস্যরা তাদের ধরে ফেলেন। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী খাটের নিচে লুকানো অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com