1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:৩৪ অপরাহ্ন

আমার দেখা শাহজালাল মজুমদার – এসএন ইউসুফ

নাগ‌রিক খবর ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৮৫ বার পঠিত

আমার_দেখা_জালাল_ভাই
আমাদের জনদরদী প্রিয় নেতা সাবেক সফল রেলপথ মন্ত্রী কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মো: মুজিবুল হক এমপি’র হাতেগড়া অসংখ্য নেতা কর্মীর মাঝে আমার দেখা একজন পরিশ্রমী মেধাবী পরিচ্ছন্ন রাজনৈতিক নেতা শাহজালাল_মজুমদার।

আজ শ্রদ্ধেয় ভাইয়ের  শুভ_জন্মদিন

সমাজে তথা দেশে অসংখ্য রাজনৈতিক নেতা রয়েছে তবে খুব কমই আছে যারা তাদের যোগ্যতা দিয়ে মানুষকে কাছে নিয়ে মানুষের ভালোবাসা অর্জন করতে পেরেছে।
অবিশ্বাস্য হলেও সত্য #শাহজালাল_মজুমদার আপদমস্তক পুরোটাই মানুষকে নিয়ে সমাজকে নিয়ে কাজ করা একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক।

আমাদের প্রিয় নেতার স্নেহের পরশ পেয়ে তিল তিল করে প্রিয় নেতার আর্দশ‌্য লালন করে উনার মতো #শাহজালাল_মজুমদারেরও প্রতিটি সকালের ঘুম ভাঙ্গে দরিদ্র কিংবা সাধারণ মানুষের ডাকে।
সারাদিন দরিদ্র মানুষের বিপদে এগিয়ে যাওয়া, বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগদান, অসুস্থ্য নেতা কর্মীদের খোঁজ নেয়া, ওয়াজ মাহফিল, খেলাধূলা থেকে শুরু করে ২৪ ঘন্টা রাজনীতির মাঠে থেকে রাতে ঘুমাতে যাওয়ার পূর্বের সময়টুকুও মানুষের কল্যানে ব্যয় করেন অকাতরে।

পারিবারিক ভাবে অর্থবিত্তশালী হয়েও কোন প্রকার বিলাসিতা, কিংবা অহংকারের বিন্দু পরিমান ক্লেশ নেই মানুষটির মাঝে,সাদা-মাটা পোশাক আর সাধারণ ভাবে রাজনীতির মাঠে কাটিয়ে দিয়েছেন দেড় যুগেরও বেশী সময়।ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে দায়িত্বের অবস্থান থেকে প্রতিটি ক্ষেত্রে ন্যায় বিচারের জন্য ব্যাপক সুনামও অর্জন করেছ্ন #শাহজালাল_মজুমদারের।
চৌদ্দগ্রামের আলকরা থেকে কাশিনগর ১টি পৌরসভা এবং ১৩ টি ইউনিয়নের প্রতিটিতেই সরব পদচারণা রয়েছে #শাহজালাল_মজুমদারের।

ছাত্রজীবন থেকেই রাজনীতির মাঠে সক্রিয় থেকে নিজের ব্যক্তিত্ব আর সম্মান ধরেরেখে এগিয়ে আসা নেতার সংখ্যা যেখানে ক্রমেই বিলুপ্তির পথে সেখানে #শাহজালাল_মজুমদার হাজারো নেতাকর্মীর মাঝে একজন অনুসরণী রাজনৈতিক নেতার নাম যা সর্বজন স্বীকৃত।
এমানুষটি সম্পর্কে লিখার মতো অনেক অর্জন রয়েছে তবে লেখার মতো সেই যোগ্যতা আমার নেই, তারপরও সামন্য তুলে ধরলাম তার জন্মদিন উপলক্ষ্যে ।
সকলের প্রিয় এ মানুষটির জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছোসহ আন্তরিক অভিনন্দন। মানুষের জন্য নিজেকে উৎসর্গ করে আরো উপরে যাবেনশেুভ কামনা রইল।

এসএন ইউসুফ এর টাইম লাইন থে‌কে সংগৃ‌হিত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com