1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন কুমিল্লায় আফজল খা‌নের স্ত্রী না‌র্গিস সুলতানা আর নেই কু‌মিল্লায় মাছ বি‌ক্রির কথা ব‌লে ডে‌কে নি‌য়ে হাত পা‌য়ের রগ কে‌টে ব্যবসায়ি ম‌নির‌কে হত্যা ক‌রে সন্ত্রাসীরা ভারতে মোদি ম্যাজিকে ধাক্কা চতুর্থ ধাপের নির্বাচন সুষ্ঠ করতে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ‌দেশ বি‌দেশের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

ঢাকায় চাকুরী দেওয়ার না‌মে এনএসআই প‌রিচ‌য়ে প্রতরণা: গ্রেফতার ১

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ৪৬৮ বার পঠিত

চাকুরি দেয়ার কথা বলে এনএসআই পরিচালক পরিচয়ে প্রতারণার অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগ।

গ্রেফতারকৃতের নাম- মোঃ আশরাফুল ইসলাম দিপু (২১)। এ সময় তার হেফাজত হতে ৮টি মোবাইল, ১০টি সিম কার্ড, ডাচ্ বাংলা ব্যাংকের মাস্টার কার্ড ১ টি, ব্যাংক এশিয়ার চেক বহি ১ টি , সরকারি গেজেটের প্রিন্টেড কপি, ৩টি ফেইক ফেসবুক আইডি ও ২টি ‍ভিডিও জব্দ করা হয়।

৩০ জানুায়ারি,২০২১ (শনিবার) রাজধানীর পল্লবী থানার সেকশন-১১ এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে গোয়েন্দা সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের ওয়েব বেইজড ক্রাইম ইনভেস্টিগেশন টিম।

প্রসঙ্গত, ভিকটিম (অভিযোগকারী)  একজন লেকশো অটো লিং কোম্পানির ড্রাইভার। গত ৪ ডিসেম্বর,২০২০ অভিযুক্ত নিজেকে এনএসআই এর একজন বড় অফিসার পরিচয়ে ভিকটিমের গাড়ি ভাড়া নেয়।  অভিযুক্ত গাড়ি ভাড়া নেয়ার সময়  ভিকটিমের স্ত্রীকে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এনএসআই এর অফিস সহকারি পদে চাকুরি দেয়ার কথা বলে। এরই ধারাবাহিকতায় অভিযুক্ত বিভিন্ন সময়ে ভিকটিমের নিকট হতে চাকুরী দেয়ার কথা বলে প্রতারনার করে টাকা নেয়। ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে ২৮ জানুয়ারি,২০২১ ভাটারা থানায় মামলা রুজু হয়। মামলাটি গোয়েন্দা সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগ ছায়া তদন্ত শুরু করে।

গোয়েন্দা সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের অতিঃ উপ-পুলিশ কমিশনার আশরাফউল্লাহ  বলেন, মামলাটি তদন্তকালে তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযুক্তকে সনাক্ত করে পল্লবী থানা এলাকা হতে গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন, ভিকটিমের বিশ্বাস অর্জনের জন্য গ্রেপ্তারকৃত আশরাফুল স্বাক্ষরসহ এবং  স্বাক্ষর ব্যতিত নিয়োগের অফিস আদেশের কপি, বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্সের লোগোসহ পুলিশ হেডকোয়ার্টার্সের  ছবি অভিযোগকারীর (ভিকটিম) মোবাইলে পাঠায়। এছাড়াও এনএসআই এর অফিস আদেশ, সরকারি গেজেট তৈরি করে প্রতারনার উদ্দেশ্যে সরবরাহ করত। ৩০ জানুয়ারি,২০২১ গ্রেপ্তারকৃতকে ভাটারা থানায় রুজুকৃত মামলায় বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com