1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

সড়‌কে হেল‌মেট প‌রি‌ধানকা‌রি চালক‌দের গোলাফ ফু‌লের শু‌ভেচ্ছা জানান ম‌্যা‌জি‌স্ট্রেট

এমইএস:
  • আপডেট টাইম : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ৭০৫ বার পঠিত

সড়কে হেলমেট পরিধানকারি মোটরবাইক চালকদেরকে  থ্যাংকস লেটার (ধন্যবাদ পত্র) ও গোলাপ ফুলের শুভেচ্ছা জানান কুমিল্লা জেলা প্রশাসন ও ভলান্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি) কুমিল্লা শাখা।বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বেলা ১১ টায় নগরীর কান্দিরপাড়ের টাউনহল, পূবালী চত্ত্বর মোড়ে কুমিল্লা জেলা প্রশাসন ও ভলান্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি) কুমিল্লা শাখার যৌথ উদ্যোগে কার্যক্রম প‌রিচা‌লিত হয় ।

ভলান্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি) কুমিল্লা শাখার সভাপতি আবরার আল দাইয়ান জানান, যারা সড়কে আইন মেনে চলে তাদেরকে ধন্যবাদ জানানোর জন্য জেলা প্রশাসনের সাথে আমাদের এই উদ্যোগ ।

কু‌মিল্লা জেলা প্রশাসক কার্যাল‌য়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু সাঈদ জানান,  যারা সড়কে হেলমেট পরিধান করে বাইক চালাচ্ছেন তারা আইন মে‌নে চল‌ছেন এবং নি‌জে‌দে‌র নিরাপত্তা বজায় রাখায়  গোলাপ ফুল আর থ্যাংকস লেটার দিয়ে আমরা ধন্যবাদ জানাচ্ছি । উৎসা‌হের মাধ‌্যমে আইন মে‌নে চল‌তে এ উ‌দ্যোগ নেওয়া হ‌য়ে‌ছে। যারা আইন অমান্য করবে তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা গ্রহন করা হ‌বে ব‌লেও জানান তি‌নি। আগামী রবিবার  থেকে যারা হেলমেটবিহীন মোটরসাই‌কেল নি‌য়ে রাস্তায় বের হ‌বে তা‌দের‌কে আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com