1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন

শাহজালাল বিমানবন্দ‌রে ৭ কে‌জি স্বর্ণ জব্দ

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ৪৬০ বার পঠিত

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মাসকাট থেকে আসা এক যাত্রীর কাছ থেকে ৬২টি বারসহ মোট ৭ কেজি ২৯০ গ্রাম স্বর্ণ উদ্ধার করেছে কাস্টমস হাউস প্রিভেন্টিভ টিম। যার বাজারমূল্য প্রায় ৫ কোটি টাকা।ঢাকা কাস্টম হাউসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর নিশ্চিত করা হয়েছে।

শুক্রবার (২২ জানুয়ারি) সকাল ১১টার দিকে মাসকাট থেকে আসা ফ্লাইট নম্বর বিএস৩৩২-এর যাত্রী সারোয়ার উদ্দিনের কাছ থেকে ৬২টি স্বর্ণবার ও ৯৮ গ্রাম স্বর্ণের অলংকার উদ্ধার করেন ঢাকা কাস্টমস হাউসের কর্মকর্তারা।
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা কাস্টমস হাউস কমিশনারের কাছে আসা এক গোপন সংবাদের ভিত্তিতে চোরাচালান প্রতিরোধে প্রিভেন্টিভ টিমে কর্তব্যরত কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান করে নজরদারি করতে থাকেন। এ তথ্যের ভিত্তিতে এদিন সকাল ১১টা মাসকাট থেকে আসা ফ্লাইট বিএস৩২২-এর যাত্রী সারোয়ার উদ্দিনের কাছে থাকা কালো রঙের ছোট একটি ব্যাগ থেকে মোট ৬২টি স্বর্ণবার এবং ৯৮ গ্রাম স্বর্ণের অলংকারসহ মোট ৭ কেজি ২৯০ গ্রাম স্বর্ণ উদ্ধার করা হয় যার আনুমানিক বাজারমূল্য প্রায় ৫ কোটি  টাকা।বিবৃতিতে বলা হয়, জব্দকৃত স্বর্ণ কাস্টমস আইনে ব্যবস্থা নেওয়া হবে। এ ব্যাপারে মামলা দায়ের প্রক্রিয়াধীন বলেও জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com