1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

কু‌মিল্লায় জিল্লুর হত্যা মামলার আসামীদের গ্রেফতারে মানববন্ধন কর্মসু‌চি

এমইএস:
  • আপডেট টাইম : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ৩৩৭ বার পঠিত

কুমিল্লা নগরীর চৌয়ারায় চাঞ্চল্যকর যুবলীগ নেতা জিল্লু হত্যার আসামীদের জামিন বাতিল করে দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকার সর্বস্তরের জনগন। শনিবার নগরীর ২৫ নং ওয়ার্ড চৌয়ারায় এই মানববন্ধন কর্মসূচী পালন করে এলাকাবাসী। এসময় মানববন্ধনে অংশ নেন নিহত জিল্লুর রহমানের পরিবারের সদস্যরা। বক্তব্য রাখেন নিহত জিল্লুরের স্ত্রী জাহানারা বেগম, তার মা ফেরদৌস আরা বেগম, ভাই ইমরান হোসেন চৌধুরীসহ স্থানীয়রা।

গত বছরের (১১ নভেম্বর) বুধবার সকালে জিল্লুর রহমান জিলানী ছেলেকে মাদ্রাসায় পৌঁছে দিতে গেলে ১০/১২টি মোটর সাইকেলযোগে আসা সন্ত্রাসীদের একটি দল তাকে ঘেরাও করে এলোপাতারি কুপিয়ে আহত করে। মাত্র ২ মিনিটের মধ্যেই সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে। এরপর তার স্ত্রী ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহযোগিতা নিয়ে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে জিল্লুর মারা যায়। জনসম্মু‌খে সকাল সাতটার সময় যুবলীগ নেতা জিল্লুর রহমান জিলানীকে (৪৮) কুপিয়ে হত্যার ঘটনায় তার ছোট ভাই ইমরান হোসেন চৌধুরী বাদী হয়ে কুমিল্লা সদর দক্ষিণ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় ২৪ ব্যক্তিকে আসামীসহ একাধিক ব্যক্তিকে অজ্ঞাত আসামী করা হয়।

বর্তমানে জিল্লুর হত্যা মামলাটি কুমিল্লা পিবিআইতে তদন্তনাধীন রয়েছে। জিল্লু হত‌্যা মামলার বিষ‌য়ে  কু‌মিল্লা পি‌বিআইয়ের পু‌লিশ প‌রিদর্শক বিপুল চন্দ্র দেবনাথ জানান, জিল্লু হত‌্যা মামলা‌টি তদ‌ন্তের দা‌য়িত্ব ‌পি‌বিআই‌কে প্রদান ক‌রে বিজ্ঞ আদালত। বি‌ভিন্ন পর্যা‌য়ে মামলা তদ‌ন্ত কাজ চল‌ছে এছাড়াও  ঘটনায় জ‌ড়িত একা‌ধিক আসা‌মি ভার‌তের সীমা‌ন্তে  আত্ব‌গোপন ক‌রে আ‌ছে। আসা‌মি‌দের গ্রেফতা‌রে স‌র্ব্বোচ চেস্টা ক‌রে যা‌চ্ছেন ব‌লেও তি‌নি জানান,‌ মা‌ঠে পি‌বিআই‌য়ের একা‌ধিক টিম কাজ কর‌ছে।
মামলার বাদী জানান এই মামলার প্রধান আসামীসহ একাধিক আসামী পলাতক রয়েছে। মানববন্ধনে নিহত জিল্লুর পরিবারের সদস্যরা জানান, রাজনৈতিক ও সামাজিক প্রতিহিংসার সর্বশেষ শিকার কুমিল্লা মহানগর যুবলীগ নেতা জিল্লুর রহমান জিলানী। তাকে পরিকল্পিতভাবে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়। মানববন্ধ‌নে নিহত জিল্লুর মা, স্ত্রী ও ভাইসহ এলাকাবাসী মামলার প্রধান আসামীসহ জ‌ড়িত সকল আসামী‌দের গ্রেফতারের দাবি জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com