1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

কুমিল্লায় সেনাবাহিনীর উ‌দ্যো‌গে চিকিৎসা সেবা ও শীতবস্ত্র বিতরণ

আ‌শিকুর রহমান শা‌কিল:
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ৪৬৫ বার পঠিত

কুমিল্লার দেবিদ্বারে হাড়িখোলা বেদে পল্লীর গরিব, দুস্থ ও ছিন্নমূল বেদে পরিবারের সদস্যদের স্থানীয় কুরছাপ হাইস্কুলে সেনা মেডিকেল ক্যাম্প করে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ বিতরণ করা হয়েছে।

বুধবার (০৬ জানুয়ারি) সেনাবাহিনীর ৩৩ পদাতিক ডিভিশনের ৩৫ ফিল্ড অ্যাম্বুলেন্সের ২৫ সদস্যের একটি চিকিৎসক দল এ সেবা কার্যক্রম আয়োজন করে। কুমিল্লা সেনানিবাসের ১০১ পদাতিক ব্রিগেডের মাইটি সিক্সার্সের সহযোগিতায় এ ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদানে অংশ নেন ক্যাপ্টেন আয়েশা সিদ্দিকা, ক্যাপ্টেন সামিহা জামান, ক্যাপ্টেন জেরিন আফরোজ ও ক্যাপ্টেন আসিফ ইকবাল প্রমুখ। এছাড়া বেদে পল্লীর পরিবারের মাঝে ঘরে ঘরে শীতবস্ত্র পৌঁছে দেন এ দলের সদস্যরা। এ সময় তাদের মধ্যে করোনা প্রতিরোধে মাস্কসহ অন্যান্য সামগ্রীও বিতরণ করা হয়।
৩৫ ফিল্ড অ্যাম্বুলেন্সের অধিনায়ক লে. কর্নেল নাজমুল হুদা খান জানান, করোনার শুরু থেকে কুমিল্লা এলাকার বস্তি, বেদে পল্লী, এতিমখানা ও দুস্থ অঞ্চলের মানুষদের জন্য সেবা কার্যক্রম চালিয়ে আসছে সেনাবাহিনী। আজও দিনব্যাপী সহস্রাধিক রোগীকে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। এছাড়া বিতরণ করা হয়েছে বিনামূল্যে ওষুধ ও মাস্ক। বেশ কিছু বেদে পরিবারের মাঝে শীতবস্ত্রও বিতরণ করা হয়েছে। সেনাবাহিনীর ৩৩ পদাতিক ডিভিশনের এডিএমএস ও জেলার সিভিল সার্জন কার্যক্রম চলাকালে এ চিকিৎসা শিবির পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com