1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ১১:৫০ পূর্বাহ্ন

কুমিল্লায় সেনাবাহিনীর উ‌দ্যো‌গে চিকিৎসা সেবা ও শীতবস্ত্র বিতরণ

আ‌শিকুর রহমান শা‌কিল:
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ৩৬৬ বার পঠিত

কুমিল্লার দেবিদ্বারে হাড়িখোলা বেদে পল্লীর গরিব, দুস্থ ও ছিন্নমূল বেদে পরিবারের সদস্যদের স্থানীয় কুরছাপ হাইস্কুলে সেনা মেডিকেল ক্যাম্প করে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ বিতরণ করা হয়েছে।

বুধবার (০৬ জানুয়ারি) সেনাবাহিনীর ৩৩ পদাতিক ডিভিশনের ৩৫ ফিল্ড অ্যাম্বুলেন্সের ২৫ সদস্যের একটি চিকিৎসক দল এ সেবা কার্যক্রম আয়োজন করে। কুমিল্লা সেনানিবাসের ১০১ পদাতিক ব্রিগেডের মাইটি সিক্সার্সের সহযোগিতায় এ ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদানে অংশ নেন ক্যাপ্টেন আয়েশা সিদ্দিকা, ক্যাপ্টেন সামিহা জামান, ক্যাপ্টেন জেরিন আফরোজ ও ক্যাপ্টেন আসিফ ইকবাল প্রমুখ। এছাড়া বেদে পল্লীর পরিবারের মাঝে ঘরে ঘরে শীতবস্ত্র পৌঁছে দেন এ দলের সদস্যরা। এ সময় তাদের মধ্যে করোনা প্রতিরোধে মাস্কসহ অন্যান্য সামগ্রীও বিতরণ করা হয়।
৩৫ ফিল্ড অ্যাম্বুলেন্সের অধিনায়ক লে. কর্নেল নাজমুল হুদা খান জানান, করোনার শুরু থেকে কুমিল্লা এলাকার বস্তি, বেদে পল্লী, এতিমখানা ও দুস্থ অঞ্চলের মানুষদের জন্য সেবা কার্যক্রম চালিয়ে আসছে সেনাবাহিনী। আজও দিনব্যাপী সহস্রাধিক রোগীকে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। এছাড়া বিতরণ করা হয়েছে বিনামূল্যে ওষুধ ও মাস্ক। বেশ কিছু বেদে পরিবারের মাঝে শীতবস্ত্রও বিতরণ করা হয়েছে। সেনাবাহিনীর ৩৩ পদাতিক ডিভিশনের এডিএমএস ও জেলার সিভিল সার্জন কার্যক্রম চলাকালে এ চিকিৎসা শিবির পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com