1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

শীতার্ত মানুষের পা‌শে “ল‌্যাম্প বাংলা‌দেশ”

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
  • ৩৭৩ বার পঠিত

গণমাধ্যম কর্মীদের সমন্বয়ে গঠিত সামাজিক সংগঠন ল্যাম্প বাংলাদেশের উ‌দ্যো‌গে সুবিধাবঞ্চিত শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) রাজধানীর মালিবাগ এলাকায় অসহায় সম্বলহীন ও সুবিধাবঞ্চিত শিশুদের পরিবারের কাছে এসব কম্বল বিতরণ করা হয়।

ল্যাম্প বাংলাদেশের প্রধান সমন্বয়ক আউয়াল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা গাজী সরোয়ার হোসেন বাবু, একুশে টেলিভিশনের নিউজ প্রেজেন্টার আশা সাবেরা, ল্যাম্প অ্যাম্বাসেডর আল আমীন আজাদ, রিজাউল করিম, নির্মল কুমার বর্মণ, এ মিজান, বোরহান উল হায়দার, এম এ আহাদ শাহীন, সালেকুজ্জামান রাজিব, নাজমুল হক রাইয়ান।

গাজী সরোয়ার হোসেন বাবু বলেন, শীতে রাজধানীর অনেক মানুষ কষ্ট পাচ্ছে। তাদের সহযোগিতায় ল্যাম্প বাংলাদেশ এগিয়ে এসেছে। এ জন্য তাদের ধন্যবাদ জানাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাজের এসব মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশকে সমৃদ্ধির এক অনন্য উচ্চতায় নিতে সমাজের সব শ্রেণি-পেশার মানুষকে এগিয়ে আসতে হবে। সমাজের বিত্তবানরাও যদি এসব সুবিধাবঞ্চিত মানুষের পাশে এসে দাঁড়ায় তাহলে আর কেউ কষ্টে থাকবে না।

সংগঠনটির প্রধান সমন্বয়ক আউয়াল চৌধুরী বলেন, তীব্র শীতে আমরা সমাজের সুবিধাবঞ্চিত ছিন্নমূল মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। ২০০৯ সাল থেকে আমরা সেবামূলক এসব কাজ করে আসছি। কনকনে শীতে দামি কাঁথা কম্বলের ভেতর থাকার পরেও আমরা শীতে কাঁপছি। খোলা আকা‌শে এসব মানুষ যে কত কষ্টে আছে তা উপল‌বিদ্ধ করা যায় সহ‌জে। এ‌দের পা‌শে দাড়াঁ‌নো অ‌নেক বড় পাওয়া আমা‌দের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com