1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৭:০১ পূর্বাহ্ন

মহাসড়‌কে গাড়ী চু‌রি ও ছিনতাই চ‌ক্রের ৪ সদস‌্য‌কে গ্রেফতার ক‌রে গো‌য়েন্দা পু‌লিশ

নাগ‌রিক ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ২৮১ বার পঠিত

দেশের বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে আন্তঃজেলা গাড়ী চু‌রি ও ছিনতাই চক্রের চারজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো, মোঃ সুমন মিয়া(৩৫), মোঃ জসিম(৩২), মোঃ রেজাউল করিম ওরফে রানা(৩১) ও মোঃ সুমন মিয়া(৩২)। নারায়ণগঞ্জ, কুমিল্লা, রাজশাহী ও নরসিংদী জেলায় ২৫ ডিসেম্বর সকাল থেকে ২৬ ডিসেম্বর রাত পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।গ্র্রেফতারের সময় তাদের নিকট হতে ১টি মাহেন্দ্র পিকআপ, ১টি সাদা ও নীল রংয়ের হায়েস সুপারজেল মাইক্রোবাস ও ৩টি সিএনজি ‍উদ্ধার করা হয়।

এ সম্পর্কে সহকারী পুলিশ কমিশনার মধুসূদন দাস নাগ‌রিক খবর‌কে জানান, শাহবাগ থানায় দা‌য়েরকৃত ছিনতাই ও চু‌রির মামলা তদন্তকালে  ছিনতাই চক্রের সন্ধান পায় সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম। নারায়ণগঞ্জ কাঁচপুর এলাকায় অভিযান চালিয়ে সুমন, জসিম ও রেজাউলকে গ্রেফতার করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে কাঁচপুর এলাকার মেগা শপিংমলের সামনে থেকে চোরাইকৃত ১টি মাহেন্দ্র পিকআপ উদ্ধার করা হয়।

ছিনতাই‌য়ের কৌশল ও  চোরাই গাড়িসহ দে‌শের বি‌ভিন্ন জেলায় ছিনতাইকা‌জে ব‌্যবহৃত যানবাহন সম্পর্কে জিজ্ঞাসাবাদে তারা জানায়, রাজবাড়ী জেলার সদর থানা এলাকা হতে ১টি হায়েস মাইক্রোবাস ছিনতাই করে এবং এ‌টি ব‌্যবহার ক‌রে সড়‌কে যাত্রী ও‌ঠি‌য়ে নি‌য়ে সর্বস্ব লুট করে নি‌ত।  কুমিল্লা মহাসড়‌কে গ্যারেজ মিস্ত্রী সুমন এর কাছে বিক্রির জন্য রাখা আছে। এমন তথ্যের ভিত্তিতে কুমিল্লা জেলা থেকে গ্যারেজ মিস্ত্রী সুমনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর সুমন জানায় হায়েস মাইক্রোবাসটি নি‌য়ে রাজশাহী যাওয়ার সময় বি‌ভিন্ন স্থান থে‌কে যাত্রী ও‌ঠি‌য়ে টাকা হা‌তি‌য়ে নি‌য়ে নিরাপদ দুর‌ত্বে না‌মি‌য়ে দেওয়া হত। পুনরায় নি‌র্দিষ্ট দুর‌ত্বে যাত্রী স্টেশন থে‌কে যাত্রী ও‌ঠি‌য়ে  টাকা মোবাইল মুল‌্যবান জি‌নিসপত্র ছি‌নি‌য়ে নেওয়ার কথা জানা যায় । এভা‌বে দু‌দিন কাজ শে‌ষে গাড়ী‌টি রাজশাহী জেলার বাগমারা থানা এলাকায় নি‌য়ে বিক্রি করার কথা জানায়ে। বাগমারা থানার রক্ষিতপাড়া দাখিল মাদ্রাসার সামনে হতে সুমনের দেখানো মতে উক্ত মাইক্রোবাসটি উদ্ধার করা হয়।  সংঘবদ্ধ দল‌টি বি‌ভিন্ন যানবাহন চু‌রি ক‌রে একই বাহন দি‌য়ে সড়‌কে ছিনতাই ক‌রে শে‌ষে নি‌র্দিষ্ট স্থা‌নে নি‌য়ে বি‌ক্রি ক‌রে দিত । মহাসড়‌কে ছিনতায়ের  সংঘবদ্ধ সাত থে‌কে আট‌টি গ্রুফ স‌ক্রিয় র‌য়ে‌ছে ব‌লে জানা যায়।  পু‌লিশ কর্মকর্তা আ‌রোও জানান, পর্যায়ক্রমে সড়‌কে ডাকা‌তি , ছিনতাই চ‌ক্রের সকল গ্রুফকে পর্যায় ক্রমে গ্রেফতার করতে অ‌ভিযান অব‌্যাহত র‌য়ে‌ছে ব‌লে নি‌শ্চিত ক‌রেন।

এ সংক্রান্তে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com