1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন

আইজিপি কাপ শ্যুটিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন স্পেশাল ব্রাঞ্চ

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ১৫৭ বার পঠিত

বাংলাদেশ পুলিশ বার্ষিক শ্যুটিং প্রতিযোগিতা এবং আইজিপি কাপ-২০২০ এর চ্যাম্পিয়ন হয়েছে স্পেশাল ব্রাঞ্চ (এসবি)। খুলনা মেট্রোপলিটন পুলিশকে পরাজিত করে ২০২০ সালের আইজিপি কাপ শ্যুটিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এসবি।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর,২০২০) গুলশান-১ এ বাংলাদেশ শ্যুটিং স্পোর্টস ফেডারেশন’ এই প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যরা ২৩ ডিসেম্বর থেকে এই প্রতিযোগিতায় ৯ টি ইভেন্টে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পেশাল ব্রাঞ্চ এর প্রধান অতিরিক্ত আইজিপি ও সভাপতি বাংলাদেশ পুলিশ শ্যুটিং ক্লাব, মীর শহীদুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম।

প্রতিযোগিতায় .১৭৭ এয়ার রাইফেল ওপেন সাইট ১০ মিটার (পুরুষ) ইভেন্টে ১ম হয়েছেন ডিএমপির কনস্টবল তানজীব হোসেন খন্দকার, ২য় হয়েছেন আরআরএফ, ঢাকার কনস্টবল মোঃ শাহরিয়ার আহমেদ ও ৩য়  হয়েছেন এসবির এএসআই/(নিঃ) মোঃ মনিরুল ইসলাম। একই ইভেন্টে নারীদের মধ্যে  ১ম হয়েছেন আরআরএফ, ঢাকার নারী কনস্টবল রুনা আক্তার, ২য় হয়েছেন আরআরএফ, ঢাকার নারী কনস্টবল তানিয়া আক্তার ও ৩য় হয়েছেন এসবি, ঢাকা’র এএসআই/(নিঃ) শাহানারা আক্তার।

.১৭৭  এয়ার পিস্তল ১০ মিটার (পুরুষ) ইভেন্টে এসবি, ঢাকার কনস্টবল মোঃ মোঃ সারোয়ার হোসেন ১ম স্থান, আরআরএফ, ঢাকার কনস্টবল মোঃ শাহরিয়ার আহমেদ ২য় স্থান ও পিবিআই, ঢাকার বিশেষ পুলিশ সুপার মোঃ মোস্তফা কামাল ৩য় স্থান অর্জন করেন। একই ইভেন্টে নারীদের মধ্যে এসবি, ঢাকার এএসআই/(নিঃ) নিলীমা আক্তার ১ম স্থান, আরআরএফ, ঢাকার নারী কনস্টবল রুপা আক্তার ২য় স্থান ও সিআইডি ঢাকা’র অতিরিক্ত পুলিশ সুপার মুক্তা ধর, পিপিএম ৩য় স্থান অর্জন করেন।

.২২ বোর রাইফেল ওপেন সাইট ৫০ মিটার (পুরুষ) ইভেন্টে এসবি, ঢাকার কনস্টবল মোঃ সারোয়ার হোসেন ১ম স্থান, ডিএমপির  কনস্টবল তানজীব হোসেন খন্দকার ২য় স্থান ও আরআরএফ, ঢাকার কনস্টবল শওকত হোসেন ৩য় স্থান অর্জন করেন। একই ইভেন্টে নারীদের মধ্যে আরআরএফ, ঢাকার নারী কনস্টবল তানিয়া আক্তার ১ম স্থান, আরআরএফ, ঢাকার নারী কনস্টবল রুনা আক্তার ২য় স্থান ও এসবি, ঢাকার এএসআই/(নিঃ) নিলীমা আক্তার ৩য় স্থান অর্জন করেন।

.২২ বোর পিস্তল/রিভলভার ২৫ মিটার (পুরুষ) ইভেন্টে এসবি, ঢাকার পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোঃ মনিরুল গনি ১ম স্থান, পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান ২য় স্থান ও পুলিশ হেডকোয়ার্টার্সের  সহকারী পুলিশ সুপার নাসিদ ফরহাদ ৩য় স্থান অর্জন করেন। একই ইভেন্টে নারীদের মধ্যে এসবির এএসআই/(নিঃ) ইসমত আরা ১ম স্থান, এসআই/(নিঃ)  রত্না মিত্র ২য় স্থান ও এএসআই/(নিঃ) নিলীমা আক্তার ৩য় স্থান অর্জন করেন।

প্রতিযোগিতায় প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট (পুরুষ) হওয়ার গৌরব অর্জন করেন এসবি, ঢাকার কনস্টবল মোঃ সারোয়ার হোসেন এবং প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট (নারী) হওয়ার গৌরব অর্জন করেন এএসআই/(নিঃ) নিলীমা আক্তার।

প্রতিযোগিতায়  আইজি কাপ ২০২০ এর দলগত ইভেন্টে চ্যাম্পিয়ন এসবি, ঢাকার সদস্যরা হচ্ছেন বিশেষ পুলিশ সুপার মোঃ ফারুক হোসেন, বিশেষ পুলিশ সুপার মোঃ জাহিদুর রহমান, বিপিএম-সেবা, পিপিএম-সেবা, পুলিশ পরিদর্শক মোঃ মনিরুল গনি। রানার্স আপ কেএমপি খুলনার সদস্যরা হচ্ছেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ মারুফাত হুসাইন , পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) দেবাশীষ রায়, পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোঃ কবির হোসেন ।

প্রধান অতিথি ও আমন্ত্রিত অতিথিগণ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এ সময় বাংলাদেশ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং অংশগ্রহণকারী শ্যুটারগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com