1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৮:১৫ পূর্বাহ্ন

ধর্ম‌কে পুঁ‌জি ক‌রে স্বাধীনতা বি‌রোধীরা এখনো স‌ক্রিয়: ডিআইজি আনোয়ার হো‌সেন

‌বি‌শেষ প্রতি‌নি‌ধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৪৮৭ বার পঠিত

বাংলা‌দে‌শে স্বাধীনতার ৪৯বছর পরে এসেও ধর্মকে পুঁজি করে স্বাধীনতা বিরোধীরা এখনো সক্রিয় র‌য়ে‌ছে। এ ধর্মীয় পুঁজিবাদদের বিষয়ে সবাই‌কে সচেতন হতে হবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি মোঃ আনোয়ার হোসেন বিপিএম(বার), পিপিএম। সোমবার (২১ ডিসেম্বর) সকাল ১১টায় পুলিশ লাইন্সের শহীদ আরআই আব্দুল হালিম মিলনায়তনে কু‌মিল্লা জেলা পুলিশ আয়োজিত বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মহান মুক্তিযুদ্ধে বাংলাদেশ পুলিশ সদস্যদের অবদান অতুলনীয় । অপ্রস্তুত থাকা সত্ত্বেও পাক হানাদার বাহিনীর  সদস‌্যদের সা‌থে বীরদ‌র্পে মোকাবেলা করেছিলেন তারা।

তিনি আরো বলেন, স্বাধীনতার ৪৯বছর পর এসেও ধর্মকে পুঁজি করে স্বাধীনতা বিরোধীরা সক্রিয়। এ ধর্মীয় পুঁজিবাদদের বিষয়ে সবাই‌কে সচেতন হতে হবে। এ প্রজন্মের পুলিশ সদস্যদেরকে মুক্তিযুদ্ধের সত্যিকার ইতিহাস জানতে হবে। তা না হলে তারা বিভ্রান্তিতে পড়তে পারে নতুন প্রজ‌ন্মের পু‌লিশদের। তিনি প্রত্যেক পুলিশ সদস্যকে মুক্তিযুদ্ধের চেতনাকে বু‌কে ধারন করতে আহবান জানান।

এছাড়াও  বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা (অবসরপ্রাপ্ত) অতিরিক্ত পুলিশ সুপার ডা. আরিফুর রহমানউক্ত সংবর্ধনা‌ অনুষ্ঠা‌নে সভাপ‌তির দা‌য়িত্ব পালন ক‌রেন কু‌মিল্লা জেলার জন‌প্রিয় পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বি‌পিএম(বার) পি‌পিএম

অনুষ্ঠানে পুলিশে চাকুরীরত অবস্থায় মুক্তিযুদ্ধে শহীদ পুলিশ সদস্যের পরিবার, মৃত পুলিশ মুক্তিযোদ্ধা ও জীবিত পুলিশ মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠা‌নে ২৩২ জন পুলিশ সদস্য ও তা‌দের পরিবারকে এ সংবর্ধনা দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com