1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

রাজধানীর মিরপু‌রে পু‌লি‌শের দেহ তল্লা‌শি কর‌তে গি‌য়ে ভূয়া পু‌লিশ গ্রেফতার

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
  • ৪৭৬ বার পঠিত
গ্রেফতার ভুয়া পু‌লিশ আকবর হো‌সেন বাবু

রাজধানী মিরপুরে এক পুলিশ সদস্যের দেহ তল্লাশি করতে গিয়ে আকবর হোসেন বাবু (৪৩) নামে ভুয়া পুলিশ গ্রেফতার হয়েছেন।১৫ ডিসেম্বর রাত সাড়ে ১১টায় মিরপুর ১০ নম্বর এলাকার এ ব্লকের মসজিদ ই-বাইতুল মামুর জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

আকবর হোসেন বাবুকে ওইদিন ঘটনাস্থল থেকে গ্রেফতার করেছে পুলিশ। এরপর ১৬ ডিসেম্বর পল্লবী থানায় তার বিরুদ্ধে একটি মামলা করা হয়।ঘটনার শিকার পুলিশ কর্মকর্তার নাম মো. মনিরুল হাসান। তিনি সার্জেন্ট অব পুলিশ হিসেবে আর্মড পুলিশ ব্যাটালিয়নের ময়মনসিংহের মুক্তাগাছায় কর্মরত।
পুলিশ কর্মকর্তা মনিরুল হাসান বলেন, গত ১৩ ডিসেম্বর ৭ দিনের ছুটিতে কর্মস্থল ময়মনসিংহ থেকে ঢাকায় ফিরি। রাতে কেনাকাটার জন্য মিরপুর ১০ নম্বর শাহআলী মার্কেটে যাই। কেনাকাটা শেষ হতে রাত সাড়ে ১১টা বেজে যায়। রিকশা নিয়ে বাসায় যাওয়ার সময় মিরপুর ১০ নম্বর এ ব্লকের মেইন সড়কে পৌঁছি। তখন এক ব্যক্তি আচমকা রিকশা থামিয়ে নিজেকে পুলিশ পরিচয় দেন। এরপর জোর করে রিকশা থেকে নামিয়ে  আমার দেহ তল্লাশির চেষ্টা করেন। আমি নিজেকে পুলিশ পরিচয় দিয়ে তাকে আইডি কার্ড প্রদর্শন করি। ওই ব্যক্তির আইডি দেখতে চাইলে সে দৌড়ে পালানোর চেষ্টা করে। তখন লোকজন তাকে ধরে ফেলে। এরপর জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন দিয়ে পল্লবী থানা পুলিশকে বিষয়টি জানাই। তারা ঘটনাস্থলে এসে তাকে আটক করে।তিনি বলেন, ওই ব্যক্তি পুলিশ কর্মকর্তা বলে ছদ্মবেশ ধারণ করে মিথ্যা পরিচয় দিয়ে পেনাল কোড ৩৪১/৭০ ধারার অপরাধ করেছে। এ জন্য মামলা করেছি।
এ মামলার তদন্তকরী কর্মকর্তা পল্লবী থানার এসআই মিজান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিকে রাতেই গ্রেফতার করা হয়েছে। ওই ব্যক্তি ভুয়া পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com