1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:৫৬ পূর্বাহ্ন

কু‌মিল্লার বরুড়ায় স্বেচ্ছা‌সেবক লী‌গ নেতা খুন

বরুড়া কু‌মিল্লা সংবাদদাতা:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ৫৮২ বার পঠিত
প্রতিকী ছ‌বি

কুমিল্লার বরুড়া উপ‌জেলার স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলামকে (৩৫) পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তার সহযোগী রানা গুরুতর আহত হন। আহত রানা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আজ বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বিকেল ৩টায় শিলমুড়ী (উ.) ইউনিয়নে এক‌টি চা দোকা‌নে এ ঘটনা ঘটে।

জহিরুল ইসলাম উপজেলার পৌর এলাকার ৫নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক। তিনি জিনসার গ্রামের আবদুল মালেকের ছেলে এবং রানা একই গ্রামের সাহেব আলীর ছেলে।

স্থানীয়রা জানান, আজ বৃহ:প‌তিবার বিকেল ৩ টায় বরুড়া উপ‌জেলার জীবনপুর গ্রামের হাসেম মার্কেটের সামনে জহিরুল ইসলাম তার সহ‌যো‌গি রানা‌কে নি‌য়ে চা খাওয়ার জন্য দাঁড়ায়। এ সময় কিছু লোক হঠ‌্যাৎ লাঠিসোঁটা নিয়ে অতর্কিতভাবে হামলা চালিয়ে জহিরুল‌কে পি‌টি‌য়ে আহত করে ঘটনাস্থল ত‌্যাগ ক‌রে। পরে স্থানীয়রা আহত জহিরুল ইসলাম ও তার সঙ্গী রানাকে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গে‌লে কর্তব্যরত ডাক্তার জহিরুল ইসলামকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে বরুড়া থানার অ‌ফিসার ইনচার্জ  ইকবাল বাহারের নিকট জান‌তে চাই‌লে তি‌নি ব‌লেন , নিহ‌তের লাশ ময়নাতদ‌ন্তের জন‌্য কু‌মিল্লা মে‌ডি‌কে‌লে প্রেরন ক‌রেন। হত‌্যাকা‌ন্ডে  জ‌ড়িত আসামী‌দের গ্রেফতার কর‌তে অ‌ভিযান অব‌্যাহত র‌য়ে‌ছে ব‌লে জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com