1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৭ মে ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লায় র‌্যা‌বের অ‌ভিযা‌নে ১১ হাজার পিস ইয়াবাসহ আটক ১ যুক্তরাষ্ট্রসহ বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শে ফি‌লি‌স্তি‌নি‌দের প‌ক্ষে বি‌ক্ষোভ চল‌ছে হামা‌সের হামলায় তিন ইসরা্ই‌লি সেনা নিহত

রাজধানী‌তে গোয়েন্দা পু‌লি‌শের পৃথক দু‌টি অ‌ভিযা‌নে ২৭ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৩

আবদুর রহমান সাঈফ:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ৭০৭ বার পঠিত

রাজধানী ঢাকার মুগদা ও শাহবাগ এলাকা থে‌কে গোয়েন্দা পু‌লি‌শের সদস‌্যরা পৃথক দু‌টি অ‌ভিযা‌ন চা‌লি‌য়ে ২৭ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব‌্যবসা‌য়ি‌কে গ্রেফতার ক‌রে।

ডিএম‌পির ডি‌বি সুত্র জানায়, রাজধানীর মুগদা থানা এলাকা থেকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা গুলশান বিভাগ ১৭ হাজার পিস ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলো-মোঃ শাহাদত হোসেন (৩৮) ও মোঃ জিয়াবুল (২৯)। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ১৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।এ সময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মিনিবাস জব্দ করা হয়।মঙ্গলবার (২৪ নভেম্বর) রাত ৯:৪৫ টায় টিটিপাড়া বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মুগদা থানায় মামলা রুজু হয়েছে।

পৃথক অন‌্য এক‌টি অ‌ভিযা‌নে শাহবাগ থানা এলাকা থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ এমরান না‌মে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ।গ্রেপ্তারকৃত হলো- মোঃ এমরান হোসেন লিটন (৪৩)। গ্রেপ্তারের সময় তার কাছ থেকে ১০,০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ২৪ নভেম্বর রা‌তে শাহবাগ থানার ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট এলাকা হতে তাকে গ্রেপ্তার  করে গুলশান জোনাল টিম।গুলশান জোনাল টিমের অতিঃ উপ-পুলিশ কমিশনার মোঃ গোলাম সাকলায়েন, পিপিএম বলেন, গ্রেপ্তারকৃত এমরান কক্সবাজার হতে ইয়াবা ট্যাবলেট গুলো ক্রয় করে ঢাকায় নিয়ে আসছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com