1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

রাজধানীর গুলশা‌ন ও মিরপু‌রে গো‌য়েন্দা পু‌লি‌শের পৃথক অ‌ভিযা‌নে ২১ হাজার পিস ইয়াবাসহ সাত জন গ্রেফতার

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ৪০২ বার পঠিত

রাজধানীর কালাচাঁদপুর এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াবাসহ চার মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ওয়ারী জোনাল টিম, ডিবি ওয়ারী।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন- মোঃ ফারুক হোসেন (৪০), মোঃ বিল্লাল হোসেন (৩৮), মোঃ রাসেল মিয়া (৩০) ও মোছাঃ রেহেনা বেগম (৩৭)। এ সময়ে তাদের হেফাজত হতে ৬,৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।গত সোমবার (১৬ নভেম্বর, ২০২০) রাত ১১.৫৫ টায় গুলশানের কালাচাঁদপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পৃথক আ‌রোও এক‌টি অ‌ভিযা‌নে রাজধানীর মিরপুর থানা এলাকায় ১৫০০ হাজার পিস ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা রমনা বিভাগ।

 

 

 

 

 

 

 

 

 

গ্রেফতার হওয়া আসা‌মি হলো- মোঃ সিদ্দিকী (২৮), শফিকুল ইসলাম (৩০) ও ছোটন কান্তি দে (২৮)। এ সময় তাদের হেফাজত হতে ১৫,০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।ডিবি সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৭ নভেম্বর, ২০২০) মিরপুর থানার রাব্বানী হোটেলে অভিযান করে তাদেরকে গ্রেফতার করে রমনা জোনাল টিম।

গুলশা‌নে অভিযানের নেতৃত্ব দেওয়া ওয়ারী জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আবু আশরাফ সিদ্দিকী বলেন, রাজধানীর গুলশানের কালাচাঁদপুর এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে মর্মে সংবাদ পায় পুলিশ। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করা হয়।তিনি আরো বলেন, গ্রেফতারকৃত ব্যক্তিরা কৌশলে রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য ইয়াবা বিক্রি করত। পৃথক দু‌টি ঘটনায় মিরপুর ও গুলশান থানায় মামলা রুজু হয়েছে।গ্রেপ্তারকৃতকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com