1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
শিরোনাম :
যুক্তরাষ্ট্রসহ বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শে ফি‌লি‌স্তি‌নি‌দের প‌ক্ষে বি‌ক্ষোভ চল‌ছে হামা‌সের হামলায় তিন ইসরা্ই‌লি সেনা নিহত কু‌মিল্লায় শিশু ধর্ষণ ও হত্যার ঘাতক গ্রেফতার ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

রাজধানীর বাড্ডায় ১১৮০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ৪২০ বার পঠিত

ডিএমপি নিউজঃ রাজধানীর মধ্য বাড্ডা এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াবাসহ এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বাড্ডা থানা পুলিশ।গ্রেফতারকৃতের নাম- মোঃ শাহ আলম (৩৩)। এ সময়ে তার হেফাজত হতে ১১,৮০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।শনিবার (১৪ নভেম্বর, ২০২০) রাত সোয়া ৮ টায় মধ্য বাড্ডার পোস্ট অফিস গলি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বাড্ডা থানার অফিসার ইনচার্জ মোঃ পারভেজ ইসলাম, পিপিএম-বার ডিএমপি নিউজকে বলেন, মধ্য বাড্ডার পোস্ট অফিস গলিতে এক মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে মর্মে সংবাদ পায় থানা পুলিশ। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ইয়াবাসহ শাহ আলমকে গ্রেফতার করা হয়।তিনি আরো বলেন, গ্রেফতারকৃত ব্যক্তি কৌশলে কক্সবাজার ও টেকনাফ হতে মাদকদ্রব্য ইয়াবা এনে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি করত। এ ঘটনায় বাড্ডা থানায় মামলা রুজু হয়েছে।গ্রেপ্তারকৃতকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com