1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

ব্রাক্ষণবা‌ড়িয়ায় নেশার টাকার জন‌্য নিজ ঘ‌রে আগুন দেয় মাদকাসক্ত যুবক

তা‌রিক আহ‌মেদ:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ৪৫৮ বার পঠিত
ব্রাহ্মণবাড়িয়ায় মায়ের দেওয়া অভিযোগে ছেলেকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে মাদকাসক্ত ওই যুবককে এক হাজার টাকাও জরিমানা করা হয়। বুধবার (১১ নভেম্বর) দুপুরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নির্বাহী ম্যাজিস্ট্রেট পঙ্কজ বড়ুয়া এ সাজা প্রদান করেন। সাজাপ্রাপ্ত যুবক সদর উপজেলার বুধল ইউনিয়নের বেতবাড়িয়া গ্রামের বজলু মিয়ার ছেলে হৃদয় মিয়া (২৬)।

সবজান বেগম জানান, গত চার মাস ধরে তার সিএনজি অটোরিকশাচালক ছেলে হৃদয় মাদকাসক্ত। মাদকের টাকার জন্য সে প্রায়ই বাড়িতে অত্যাচার করত। নিজের শরীর রক্তাক্ত করে ফেলত। সম্প্রতি তার অত্যাচারের মাত্রা বেড়ে যায়। মঙ্গলবার নিজের ঘরেই সে আগুন লাগিয়ে দেয় ও ভাঙচুর চালায়। অতিষ্ঠ হয়ে তিনি ভ্রাম্যমাণ আদালতে কাছে অভিযোগ করেন।

বুধল ইউনিয়ন পরিষদের ৬নম্বর ওয়ার্ডের মেম্বার (সদস্য) দুলাল মিয়া বলেন, হৃদয় সম্পর্কে আমার চাচাতো ভাই। বেশ কিছুদিন ধরে সে বাড়ির পাশাপাশি বাইরে মানুষের ওপর অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করতে যায়। অত্যাচারে অতিষ্ঠ হয়ে তার মা অভিযোগ করেন।
ইউএনও পঙ্কজ বড়ুয়া জানান, ওই যুবক মাদকাসক্ত হয়ে অত্যাচার চালাত। তার মা এ অভিযোগ করলে তাকে হাতেনাতে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সাজা দেওয়া হয়। সে নিজেও মাদকসেবন ও অত্যাচারের কথা স্বীকার করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com