1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

ভৈর‌ব র‌্যাব ১৪ অ‌ভিযান চা‌লি‌য়ে দুই বি‌দেশী নাগ‌রিক‌কে গ্রেফতার ক‌রে

ভৈরব সংবাদদাতা:
  • আপডেট টাইম : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ৬৩৯ বার পঠিত

পাসপোর্ট বিহীন অবৈধভাবে বাংলাদেশে বসবাস করার অপরাধে কিশোরগঞ্জের ভৈরবর দুর্জয় মোড় এলাকা হতে একজন লাইবেরিয়ান ও একজন নাইজেরিয়ান নাগরিককে আটক করেছে র‌্যাব-১৪।

শুক্রবার (২৩ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় ভৈরব দুর্জয় মোড় বাসস্ট্যান্ড থেকে তাদেরকে আটক করা হয়।
র‌্যাব সূত্র জানায়, ভৈরব র‌্যাব ক্যাম্পের একটি টহল টিম ডিউটি করা কালে সকাল সাড়ে ১০টার সময় ভৈরব দুর্জয় মোড় বাসষ্ট্যান্ড এলাকায় দুইজন বিদেশি নাগরিককে অবস্থান করতে দেখে। তাদের গতিবিধি সন্দেহ জনক হওয়ায় বিষয়টি কোম্পানী কমান্ডারকে অবগত করেন টহল টিম। খবর পেয়ে কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার মোহাম্মদ বেলায়েত হোসাইন ঘটনাস্থলে উপস্থিত হয়ে টহল টিমের সহায়তায় বিদেশি নাগরিকদ্বয়কে আটক করে। আটককৃত বিদেশি নাগরিকদের পরিচয় জিজ্ঞাসা করিলে একজন লাইবেরিয়ান ও একজন নাইজেরিয়ান নাগরিক বলে জানায়। কিন্তু তারা লাইবেরিয়ান ও নাইজেরিয়ান নাগরিকের কোনো পরিচয়পত্র এবং বাংলাদেশে অবস্থানের কোনো বৈধ পাসপোর্ট ভিসা দেখাতে পারেনি। র‍্যাবের কোম্পানি কমান্ডার রাফিউদ্দিন যোবায়ের বলেন, তারা সন্দেহজনক ভাবে ভৈরব বাসস্ট্যান্ডে ঘোরাফেরা করার সময় তাদেরকে আটক করা হয়। এ সময় তারা বাংলাদেশে অবস্থানের পক্ষে বৈধ কোনো কাগজ পত্র দেখাতে না পারে নি। তাদের বিরুদ্ধে বিদেশি নাগরিক সম্পর্কিত আইন ১৯৪৬ এর ৯ ধারার বিধান লঙ্ঘন এবং একই আইনের ১৪ ধারায় শাস্তিযোগ্য অপরাধ করায় তাদের বিরুদ্ধে ভৈরব থানায় মামলা দায়ের করা হয়েছে। পরে তাদেরকে কিশোরগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com