1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আইজিপিকে ট্রাফিক সিগন্যাল সচল করার নি‌র্দেশ দি‌লেন প্রধানমন্ত্রী কু‌মিল্লা সদ‌রে ৫২ কে‌জি গাঁজাসহ গ্রেফতার ১ দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন

কু‌মিল্লা চা‌ন্দিনায় কি‌শোরী‌র উপর নির্মম নির্যাতন চালায় সৎ মা

আবদুর রহমান সাইফ:
  • আপডেট টাইম : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ৩৮৬ বার পঠিত
সৎ মা‌য়ের নির্মম নির্যাত‌নের স্বীকার কি‌শোরী

কুমিল্লা চা‌ন্দিনা উপ‌জেলায়  ১৪ বছরের এক কিশোরীকে শারীরিক ও মানসিকভাবে  নির্যাতনের অভিযোগ  সৎ মা‌য়ের বিরু‌দ্ধে মামলা দা‌য়ের ক‌রে নির্যা‌তিত কি‌শোরীর খাল‌ু। সৎ মা‌য়ের নির্যাতনের শিকার হয়ে কিশোরী ইসরাত জাহান তিথি মানসিকভাবে ভারসাম্যহীন হয়ে পড়ে। তিথি কুমিল্লার দেবিদ্বার উপজেলার বরকামতা গ্রামের বিরাম বাড়ির অবসরপ্রাপ্ত সেনা সদস্য জামাল হোসেনের মেয়ে।

মামলার সূত্রে জানা যায়, বেশ কয়েক বছর আগে তিথির মা মারা যান। বাবা অবসরপ্রাপ্ত সেনা সদস্য জামাল হোসেন পরবর্তীতে দ্বিতীয় বিয়ে করেন লাভলী আক্তার নামে এক স্কুলশিক্ষিকাকে। লাভলী দেবিদ্বার উপজেলাধীন প্রেমু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষিকা। তিথির বাবা তার দ্বিতীয় স্ত্রী লাভলীকে নিয়ে গ্রামের বাড়িতে না থেকে পাশের উপজেলা চান্দিনা সদরে ভাড়া বাসায় থাকেন। এ কারণে তিথি সৎমায়ের সঙ্গে চান্দিনায় থাকে।

এদিকে বাবা অবসরপ্রাপ্ত সেনা সদস্য জামাল হোসেন একটি মামলায় পুলিশের হাতে আটক হয়ে কুমিল্লা কারাগারে আছেন। বাবার অনুপস্থিতিতে পান থেকে চুন খসতেই তিথিকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করেছিলেন লাভলী বেগম। একপর্যায়ে ওই কিশোরী মানসিকভাবে ভারসাম্যহীন হয় পড়ে।

এরমধ্যে তিথির খালা-খালু চান্দিনা বেড়াতে গিয়ে তিথিকে শারীরিকভাবে অসুস্থ পেয়ে বাসায় নিয়ে আসে। তার পিঠে এবং দেহের বিভিন্ন স্থানে মারাত্মক আঘাতের চিহ্ন রয়েছে। পরবর্তীতে নির্যাতনের ঘটনায় তিথির খালু বাদী হয়ে মঙ্গলবার দিবাগত রাতে চান্দিনা থানায় সৎমাকে আসামি করে একটি মামলা দায়ের করেন।পুলিশ অভিযুক্ত সৎ মা‌কে  গ্রেফতারের জন‌্য অ‌ভিযান চা‌লি‌য়ে যা‌চ্ছে।।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com