1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

খুলনার রুপসায় চিং‌ড়ি‌তে জে‌লি পুশ করায় লাখ টাকা জ‌রিমানা ও তিনজন‌কে কারাদন্ড

রুপসা খুলনা সংবাদদাতা:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ২৯৭ বার পঠিত
আজ মঙ্গলবার  (৬ অক্টোবর) দুপুরে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের সদস্য, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মৎস্য
মাননিয়ন্ত্রণ কর্তৃপক্ষ যৌথভাবে মংলার রূপসা থানার বাগমারা এলাকায় অভিযান চালিয়ে জেলি পুশকৃত চিংড়ি মাছ জব্দ ও চারটি মাছ প্রোসেসিং প্রতিষ্ঠানকে এক লাখ টাকা জরিমানা এবং তিনজনকে কারাদণ্ড দেয়া হয়েছে।
এসময় জেলি পুশ করা ৫৬০ কেজি ওজনের বাগদা-গলদা চিংড়ি জব্দ করা হয় এবং এর সঙ্গে জড়িত তিনজনকে ১৫ দিনের কারাদণ্ড দেয়া হয়।
মোংলা কোস্টগার্ডের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট এম ফয়সাল হক জানায়, গোপন সংবাদ পেয়ে কোস্টগার্ড পশ্চিম জোনের ষ্টেশন রূপসার সঙ্গে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মৎস্য মান নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ যৌথভাবে বাগমারা এলাকায় অভিযান চালায়। এসময় জেলি পুশকৃত চিংড়ি প্রক্রিয়াজাত করার সময় তিনজনকে হাতেনাতে আটক করা হয়।
চিংড়িতে জেলি পুশ করার কাজে জড়িত থাকায় জুয়েল ফিস, রাজু ফিস, জনতা ফিস ও হুমায়ুন ফিস এ চার প্রতিষ্ঠানকে এক লাখ টাকা জরিমানা ও আটক তিনজনের প্রত্যেককে ১৫ দিনের কারাদণ্ড দেয়া হয়।
দণ্ডপ্রাপ্তরা হলেন, মৃত আনোয়ার মোল্লা ছেলে মো. শাহাজাহান (৩০), মৃত কাওসার শেখের ছেলে মো. মিজান শেখ (২৮) ও মো. নূর হাসানের ছেলে মো. সোহান শেখ (৩০)। তাদের বাড়ি বাগমারা, রুপসা ও খুলনার বিভিন্ন এলাকায়।
চিংড়ি জব্দের পর কোস্টগার্ড, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মৎস্য মান নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের উপস্থিতিতে জব্দকৃত চিংড়ি নষ্ট করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com