1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
শিরোনাম :
বিমান বা‌হিনীর প্রধান হ‌লেন হাসান মাহমুদ খাঁন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লায় র‌্যা‌বের অ‌ভিযা‌নে ১১ হাজার পিস ইয়াবাসহ আটক ১ যুক্তরাষ্ট্রসহ বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শে ফি‌লি‌স্তি‌নি‌দের প‌ক্ষে বি‌ক্ষোভ চল‌ছে

ফি‌লি‌স্তিনির রাফায় বিমান হামলা শুরু করেছে বর্বর ইসরায়েলীরা

আন্তর্জা‌তিক ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৭ বার পঠিত

মিশরের সীমান্তবর্তী ফিলিস্তিনি এলাকা রাফায় বিমান হামলা শুরু করেছে ইসরায়েলি বাহিনী। খবর আল জাজিরার।

শনিবারের (২৪ ফেব্রুয়ারি) এ প্রতিবেদনে সংবাদমাধ্যমটি বলছে, এতদিন ধরে রাফাহ শহরকে ফিলিস্তিনিদের জন্য নিরাপদ মনে হলেও সেখানকার পরিস্থিতি এখন ভয়াবহ হয়ে উঠছে। ইসরায়েলিরা এ এলাকায় বিমান হামলা শুরু করেছে। এ‌তে বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে।

নির্দিষ্ট বা স্থানীয় কোনো সূত্র থেকে এ খবর নিশ্চিত হওয়া না গেলেও বিভিন্ন মাধ্যম থেকে রাফায় ইসরায়েলি বিমান হামলার তথ্য পাওয়া গেছে।

উল্লেখ্য, গাজায় ইসরায়েলি আগ্রাসন শুরু হওয়ার পর থেকে রাফাহ নিরাপদই ছিল। এ অঞ্চল দিয়ে সাধারণ ফিলিস্তিনিদের জন্য ত্রাণ আসতো।

গাজার বিভিন্ন জায়গা থেকে বাস্তুচ্যুত ফিলিস্তিনিরা রাফায় আশ্রয় নিয়েছিল। এমনকি সীমান্তবর্তী এ অঞ্চল মানবিক করিডোর হিসেবেও ব্যবহার হয়ে আসছিল। এবার সেখানেই হামলা চালাতে শুরু করেছে ইহুদি কর্তৃত্ববাদীরা।

খবরে আরও বলা হয়, ইসরায়েলি বাহিনী কর্তৃক গাজার দেইর এল-বালাহ অঞ্চলের একটি ভবনে চালানো হামলায় অন্তত ২৪ জন নিহত হয়েছেন। বাস্তুচ্যুত ফিলিস্তিনিরা সেখানে আশ্রয় নিয়েছিল।

গত ৭ অক্টোবরে পর থেকে ইসরায়েলের হামালায় গাজায় ২৯ হাজার ৬০৬ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আহত হয়েছেন, ৬৯ হাজার ৭৩৭ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com