1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:৩৮ পূর্বাহ্ন

মু‌ন্সিগ‌ঞ্জে আবারও অ‌টো চাল‌কের গলা কে‌টে অ‌টো ছিনতাই ‌গ্রেফতার ৩

মু‌ন্সিগঞ্জ সংবাদদাতা:
  • আপডেট টাইম : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ৪১৪ বার পঠিত

মাত্র দুই দিনের ব্যবধানে মুন্সীগঞ্জে আবারও অ‌টো চালকের গলা কেটে অটো ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায়ও মু‌ন্সিগঞ্জ সদর থানা পুলিশ দ্রুত অ‌ভিযান চা‌লি‌য়ে জড়িত ৩ জনকে গ্রেফতার করে ।

 গত বৃহস্পতিবার (০১ অক্টোবর) রাত ৯টার দিকে সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের আজিমপুরায় অটোচালক মো. ফারুক হোসেন বেপারীকে (৩৮) গলা কেটে তার অটোটি ছিনিয়ে নেয় যাত্রী বেশে ওঠা ছিনতাইকারীরা।

 ঘটনার ১২ ঘণ্টার মধ্যে জড়িত ৩ ছিনতাইকারী সাইফুল কবির (১৯), মো. শাহদাত হোসেন (১৯) ও বাবুল সর্দার (২৫)কে গ্রেফতার ক‌রে পু‌লিশ। অটোচালক মো. ফারুক হোসেন বেপারী শহরের পশ্চিম গনকপাড়া এলাকার মো. সিরাজ বেপারীর ছেলে। শুক্রবার বিকেলে সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনিসুর রহমান।

ওসি জানান, গত বৃহস্পতিবার রাত ৭ টা ৪৫ মিনিটের দিকে মুক্তারপুর অটোস্ট্যান্ডে তিন জন দুষ্কৃতিকারী যাত্রী বেশে টঙ্গীবাড়ির আলদি বাজার হয়ে আবার মুক্তারপুর আসার চুক্তি করে অটোতে উঠে। রাত ৯টার দিকে সদর উপজেলার বজ্রযোগিনী আজিমপুর মোড়ের পাকা রাস্তায় আসলে একজন দুষ্কৃতিকারী অটো চালককে অটো থামাতে বলে। পরে অটো চালক তাদের গতিবিধি সন্দেহ হলে সে মুন্সীগঞ্জের উদ্দেশে অটোটি ঘুরাতে গেলে দুই দুস্কৃতকারীর তার দুপাশে বসে তাকে ধরে রাখে। পরে পেছনে থাকা অপরজন  তার গলায় ছুরি দিয়ে আঘাত করে এবং তাকে মারধর করে রাস্তার পাশে ফেলে অটো ছিনতাই করে পালিয়ে যায়।
পরে অটো চালকের চিৎকারের আশপাশের লোকজন এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে অটোচালকের  দেয়া তথ্য অনুযায়ী তার বাবা সিরাজ মিয়াকে সাথে নিয়ে অটো ছিনতাইয়ে জড়িত ৩ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ছিনতাইকারীদের তথ্যের ভিত্তিতে ছিনতাইকালে ব্যবহৃত ধারালো সুইচ গিয়ার ও ছিনতাইকৃত অটোটি উদ্ধার করা হয়।
মুন্সীগঞ্জ সদর থানার ওসি মো. আনিসুর রহমান বলেন, আহত অটো চালক ফারুকের অবস্থা এখন ভালো। তার দেয়া তথ্যের ভিত্তিতে ছিনতাইয়ে সাথে জড়িতদের গ্রেফতার করা হয়েছে। এই চক্রের সাথে আরো কেউ জড়িত আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।
উল্লেখ্য গত মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে জেলার লৌহজং উপজেলার হলদিয়া ইউনিয়নের গোয়ালী মান্দ্রা-হলদিয়া সড়কের চাঁন খাঁর বাড়ির ব্রিজের সামনে ধারালো ছুরিকাঘাতে অটোচালক আশরাফুলের গলা কেটে গুরুতর জখম করে অটো নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।চালক আশরাফু‌লের মা‌টি‌তে লিখা নাম‌ের সুত্র ধ‌রে   উক্ত ঘটনায়ও বার ঘন্টার ম‌ধ্যে আসা‌মি হ্রেফতার কর‌তে সক্ষম হয় পু‌লিশ। অ‌টো চালক আশরাফুল  মারা গি‌য়ে‌ছিল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com