1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

কক্সবাজা‌রে ওয়া‌কিট‌কি-হ্যান্ডকাফসহ দুই ভুয়া র‌্যাব গ্রেপ্তার

নাগ‌রিক খবর অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ৬৯ বার পঠিত

কক্সবাজারের উখিয়ায় ‘র‌্যাব পরিচয়ে’ঘোরাঘুরি ও স্থানীয়দের কাছ থেকে বিভিন্ন তথ্য সংগ্রহ করার সময় দুই যুবককে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে একটি ওয়াকিটকি সেট, এক জোড়া হ্যান্ডকাফ, র‌্যাবের ভুয়া পরিচয়পত্র, ব্যক্তিগত এনআইডি কার্ড, সেনাবাহিনীর মনোগ্রামযুক্ত মানিব্যাগ ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (১৭ অক্টোবর) রাত ১০টার দিকে উখিয়ার কুতুপালং টিভি টাওয়ার এলাকা থেকে স্থানীয়রা তাদের আটক করে ১৪ এপিবিএন পুলিশকে খবর দিলে তাদেরকে থানায় হস্তান্তর করা হয় বলে নিশ্চিত করেন উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী।

আটককৃতরা হলেন খুলনার কয়রা উপজেলার আংটিয়ারা এলাকার ইব্রাহিম গাজীর ছেলে ফারুক হোসেন (৩৭) ও গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার রাজপাট এলাকার আকরাম মুন্সির ছেলে মো. সুমন মুন্সি (৩২)।

উখিয়ার টিভি টাওয়ার এলাকার জাহিদ হোসাইন বলেন, ‘র‌্যাব পরিচয় দিয়ে দুই যুবক প্রায় সময় এই এলাকায় ঘোরাঘুরিসহ বিভিন্ন তথ্য সংগ্রহ করতে দেখা যাচ্ছিল। আমরা বিষয়টি আগে তেমন গায়ে মাখিনি-কারণ, এখানে বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা কাজ করেন। তবে, মঙ্গলবার রাতে লক্ষ্য করলাম তাদের কথা বার্তা সন্দেহ জনক। এরপর স্থানীয় লোকজন তাদের অনুসরণ করে পরিচয় জানতে চান। তখন তারা সঠিক পরিচয় দেখা পারেনি। লোকজন তাদের আটকে রেখে ক্যাম্পের পাশে থাকা ১৪ এপিবিএন পুলিশকে খবর দিলে তারা এসে নিয়ে যায়। এরপরই তাদের থানায় সোপর্দ করা হয়। তাদের কাছ থেকে কিছু জিনিসপত্র উদ্ধার করা হয়।’

ওসি আরও বলেন, ‘মঙ্গলবার রাত ১০টার দিকে কুতুপালং টিভি টাওয়ার এলাকায় ভূয়া র‍্যাব পরিচয় দানকারী দু’জনকে ১৪ এপিবিএন পুলিশের পক্ষ থেকে আমাদের কাছে হস্তান্তর করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। উর্ধতন মহলের পরামর্শে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com