1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

খিলগাঁওয়ে ১৫০ কেজি গাঁজা ও কাভার্ড ভ্যানসহ দুই মাদক কারবারি গ্রেফতার

নাগরিক খবর অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
  • ৮১ বার পঠিত

রাজধানীর খিলগাঁও থানা এলাকা থেকে ১৫০ কেজি গাঁজা ও কাভার্ড ভ্যানসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-মতিঝিল বিভাগ। গ্রেফতারকৃতরা হচ্ছে- মোঃ মনির হোসেন ও মোঃ হৃদয় ওরফে অন্তর।

গতকাল বুধবার রাত ১০:৩০টায় খিলগাঁও থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা-মতিঝিল বিভাগের খিলগাঁও জোনাল টিম।

অভিযানের নেতৃত্ব দেওয়া গোয়েন্দা-খিলগাঁও জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শাহ্ আলম মোঃ আখতারুল ইসলাম পিপিএম জানান, মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে তথ্য আসে মাদকদ্রব্য বহন করে একটি কাভার্ড ভ্যান মালিবাগ রেলগেট হয়ে খিলগাঁও ফ্লাইওভারের দিকে আসছে।। এমন তথ্যের ভিত্তিতে বাংলাদেশ আনসার ও ভিডিপির সদর দপ্তরের ছাত্রী ছাউনির সামনে চেকপোস্ট স্থাপন করে ডিবি পুলিশ। কাভার্ড ভ্যানটি উক্ত স্থানে পৌঁছালে মনির ও হৃদয়কে কাভার্ড ভ্যানসহ গ্রেফতার করা হয়। কাভার্ড ভ্যান থেকে উদ্ধার করা হয় ১৫০ কেজি গাঁজা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে গোয়েন্দা কর্মকর্তা বলেন, গ্রেফতারকৃতরা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকাসহ আশপাশ বিভিন্ন জেলায় বিক্রি করতো।

খিলগাঁও থানায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে বলে জানান এই গোয়েন্দা পুলিশ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com