1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

ফোর্সদের উদ্বুদ্ধ করতে ডিএমপির মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা

নাগ‌রিক খবর অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : রবিবার, ১১ জুন, ২০২৩
  • ১৫৪ বার পঠিত

ফোর্সদের উদ্বুদ্ধ করতে জাঁকজমকপূর্ণভাবে আয়োজিত হলো ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা।

রবিবার (১১ জুন ২০২৩) সন্ধ্যা ০৭:০০ টায় মিরপুর পিওএম পুলিশ লাইনস মাঠে ‘সাংস্কৃতিক সন্ধ্যা’ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফোর্সদের উদ্বুদ্ধ করেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক, বিপিএম (বার), পিপিএম।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার)।

এই মনোরম সন্ধ্যায় সকলকে শুভেচ্ছা জানিয়ে ডিএমপি কমিশনার বলেন, ঢাকা মহানগর পুলিশ রাজধানীবাসীর জানমালের নিরাপত্তায় ২৪ ঘন্টা দায়িত্বপালন করে। রাজধানীতে যতো ডিউটি করতে হয় তার মধ্যে সবচেয়ে বেশি ডিউটি করতে হয় পিওএম এর ফোর্সদের। দিনরাত্রি পরিশ্রম করে রাজধানীর অধিকাংশ ডিউটি করার জন্য আপনাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ফোর্সের মনোবল বৃদ্ধিতে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আমাদের কৃতজ্ঞতা তিনি বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্যকে নিজের সন্তানের মতই স্নেহ করেন। কোন কিছু চাওয়ার আগেই তিনি আমাদের দিয়ে দেন। গত ১৫ বছরে তিনি বাংলাদেশ পুলিশকে অনেক বরাদ্দ দিয়ে পুলিশের সক্ষমতা বৃদ্ধি করেছেন। বাংলাদেশ পুলিশের ৮০হাজার জনবল বৃদ্ধি হয়েছে। পুলিশের নতুন নতুন ইউনিট গঠন করেছেন। সম্প্রতি মেট্রোরেল পুলিশ ইউনিট গঠন করেছেন।

তিনি আরো বলেন, বাংলাদেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভালো রাখতে হবে তাহলে বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। আমরা বাংলাদেশকে জঙ্গি ও সন্ত্রাসমুক্ত রেখেছি এবং বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রেখেছি। ভবিষ্যতেও অতীতের ন্যায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখবো। রাজধানীর দুই কোটি মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে বলিষ্ঠ ভূমিকা রাখছে টিম ডিএমপির সদস্যরা। এই ধারাবাহিকতা অব্যাহত রেখে রাজধানীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি অতীতের যে কোনো সময়ের চেয়ে ভালো রাখার অঙ্গীকার করছি।

বাংলাদেশ পুলিশ সাংস্কৃতিক পরিষদের পরিবেশনা দিয়ে শুরু হয় মূল অনুষ্ঠান। তাঁরা পরিবেশন করেন দলীয় নৃত্য ও দেশাত্মবোধক গান।

এরপর আমন্ত্রিত শিল্পীদের পরিবেশনায় চলতে থাকে বর্ণিল অনুষ্ঠানটি। আমন্ত্রিত শিল্পীদের মধ্যে ছিলেন ক্লোজআপ ওয়ান তারকা নোলক বাবু, শিল্পী ঐশী, সুমি শবনম, বারি দেওয়ান ও কৌতুকশিল্পী সজল সহ অন্যান্যরা।ি

হাজারো পুলিশ সদস্যের স্বতস্ফূর্ত অংশগ্রহণে অনুষ্ঠানে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার); অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম-বার; অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস্, ফিন্যান্স এন্ড প্রকিউরমেন্ট) মহাঃ আশরাফুজ্জামান বিপিএম; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ মুনিবুর রহমান; অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মোঃ আসাদুজ্জামান বিপিএম(বার); যুগ্ম পুলিশ কমিশনারগণ, উপ-পুলিশ কমিশনারগণ ও বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com