1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনাম :
যুক্তরাষ্ট্রসহ বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শে ফি‌লি‌স্তি‌নি‌দের প‌ক্ষে বি‌ক্ষোভ চল‌ছে হামা‌সের হামলায় তিন ইসরা্ই‌লি সেনা নিহত কু‌মিল্লায় শিশু ধর্ষণ ও হত্যার ঘাতক গ্রেফতার ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

ট্রেণে কাটা প‌ড়ে মাদ্রাসা শিক্ষ‌কের মৃত্যু

আবু বক্কর সি‌দ্দিক বক্কর,আদমদী‌ঘি,বগুড়াঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ১০১ বার পঠিত

বগুড়ার জেলার আদমদীঘি উপজেলার ছাতিয়ান গ্রাম রেলওয়ে স্টেশনের পাশে সকাল সাড়ে নয় ঘটিকার সময় ট্রেনের নিচে কাটা পড়ে হারুনুর রশিদ নামে এক মাদ্রাসা শিক্ষক নিহত হয়েছেন। 

আজ (৮মে) বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ ঘটিকার সময় ছাতিয়ান গ্রাম স্টেশনের পাশে কলাবাড়িয়া নামক স্থানে চিলাহাটি থেকে ছেড়ে আসা ঢাকাগামী চিলাহাটি এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তাঁর মৃত্যু হয়। সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

নিহত হারুনুর রশিদ (৫০) নওগাঁ জেলার রানীনগর উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামের আজাহার আলী শেখের ছেলে এবং রাণীনগর উপজেলা আল-আমিন দাখিল মাদ্রাসার শিক্ষক ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, তিনি ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। রেলস্টেশন এলাকার বাসিন্দা মিজানুর রহমান ও তুষার আহমেদ জানান, বৃহস্পতিবার সকালে ছাতিয়ানগ্রাম রেলস্টেশন এলাকায় একটি দোকান থেকে এক গ্লাস পানি নিশে পান করছিলেন। সকাল সাড়ে ৯টার দিকে চিলাহাটি থেকে ছেড়ে আসা ঢাকাগামী চিলাহাটি এক্সপ্রেস ট্রেন ছাতিয়ানগ্রাম স্টেশন অতিক্রম করে কলাবাড়িয়া নামক স্থানে পৌঁছামাত্র হাতে থাকা পানির গ্লাস নিয়েই চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দেন তিনি। এতে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন মোবাইল ফোনে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে তাঁর মৃত্যুর সঠিক কারণ এখনো জানা যায়নি। তদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ নিহতের পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com