1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

মেরিন ড্রাইভেমেরিন ড্রাইভ সড়কে ইজিবাইক-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ৩

কক্সবাজার সংবাদদাতাঃ
  • আপডেট টাইম : বুধবার, ৭ জুন, ২০২৩
  • ১২৩ বার পঠিত

উখিয়ায় মোটরসাইকেলের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। এ সময় আরও একজন আহত হয়েছেন। বুধবার (০৭ জুন) বিকালে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের জালিয়াপালং ইউনিয়নের মোহাম্মদ শফিরবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী।

নিহতরা হলেন—উখিয়ার রাজাপালং ইউনিয়নের পিনজিরকুল এলাকার মোহাম্মদ শাহজাহানের ছেলে মোহাম্মদ রেদোয়ান (২১), হলদিয়াপালং ইউনিয়নের হিরা মিয়ার ছেলে আক্তার হোসেন (২০) এবং যশোরের বাঘারপাড়া উপজেলার দহখোলা ইউনিয়নের মামুদালীপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মো. ইমারত হোসেন (৪০)। নিহত ইজিবাইকের যাত্রী ইমারত হোসেন উখিয়ার ইনানীর পালংকি রেস্তোরাঁর কর্মকর্তা ছিলেন। অপর দুই মোটরসাইকেল আরোহী কলেজশিক্ষার্থী। আহত ইজিবাইকের চালক জয়নাল আবেদীন (৩২) উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের মোহাম্মদ শফিরবিল এলাকার আবুল কালামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বিকালে শফিরবিল এলাকায় টেকনাফ থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের সংঘর্ষ হয়। এতে চার জন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে ইমারত হোসেনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। সন্ধ্যায় আহত রেদোয়ান ও আক্তার হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথেই তাদের মৃত্যু হয়।

ইনানী পুলিশ ফাঁড়ির এসআই মো. রেজাউল করিম বলেন, ‘দুর্ঘটনাকবলিত যান দুটি জব্দ করা হয়েছে। নিহতদের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com