1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

আদমদীঘিতে চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেপ্তার ২

আবু বকর সি‌দ্দিক বক্কর,আদমদী‌ঘি, বগুড়া:
  • আপডেট টাইম : বুধবার, ১৭ মে, ২০২৩
  • ১৫৩ বার পঠিত

বগুড়া জেলার আদমদীঘিতে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ চোর চক্রের দুইজন সদস্যকে গ্রেপ্তার করেছে আদমদীঘি থানা পুলিশ। আজ (১৭ মে) বুধবার দুপুরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের ক‌রে আদালতে প্রেরণ করে‌ছে পু‌লিশ।

গ্রেপ্তারকৃতরা হলো বগুড়া কাহালু উপজেলার দুর্গাপুর গ্রামের মকসেদ আলীর ছেলে খোকন (২৯) এবং জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার সদর এলাকার বাসিন্দা আশরাফ আলীর ছেলে আসমান বাবু (৪০)

আদমদীঘি থানার উপ-পরিদর্শক ফেরদৌস আলম বলেন, চলতি মাসের ১৪ তারিখ দুপুরে উপজেলার কুন্দগ্রাম তহশীল অফিসের সামনে থেকে একটি লাল-কালো রঙের বাজাজ ১৫০ সিসি পালসার মোটরসাইকেল চুরি হয়ে যায়। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পর না পেয়ে থানায় অজ্ঞাত নামে একটি চুরির এজাহার দায়ের করেন মোটরসাইকেলটির সত্ত্বাধিকারী আব্দুল গফুর। এ ঘটনার পর থেকে পুলিশ তদন্ত শুরু করে। তদন্তের এক পর্যায়ে গতকাল মঙ্গলবার বিকেলে কাহালু দুর্গাপুর থেকে খোকন নামের চোর চক্রের একজন সদস্যকে গ্রেপ্তার করে। পরে খোকনের দেওয়া তথ্য অনুযায়ী এই চুরির সঙ্গে জড়িত থাকা চোর চক্রের আরেক সদস্য আসমান বাবুকে রাতে গ্রেপ্তার করা হয়। এরপর তাদের তথ্য অনুসারে জয়পুরহাট জেলার পাঁচ বিবি থেকে চুরি যাওয়া বাজাজ ১৫০সিসি পালসার মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা বলেন, এ ঘটনায় আসামিদ্বয়ের বিরুদ্ধে আদমদীঘি থানায় একটি চুরি মামলা দায়ের করে আজ বুধবার দুপুরে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com