1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

আদমদীঘি থানার ওসি পেলেন সম্মাননা স্মারক

আবু বকর সি‌দ্দিক বক্কর:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ১৪১ বার পঠিত

বগুড়া জেলা পুলিশের মাসিক অপরাধ সভায় আইন-শৃঙ্খলা রক্ষা ও তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করায় দ্বিতীয় স্থান অর্জন করে সম্মাননা স্মারক পেলেন আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা।

তিনি বগুড়া জেলার বারোটি থানার মধ্যে দ্বিতীয় স্থান অর্জনের সম্মাননা স্মারক পেয়েছেন। গতকাল বুধবার দুপুরে বগুড়া জেলা পু‌লিশ লাইন্স মিলনায়তনে মাসিক অপরাধ সভায় পু‌লিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিপিএম, পি‌পিএম তাঁকে এই সম্মাননা স্মারক প্রদান করেন।

সম্মাননা স্মারক প্রদান করার সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) স্নিগ্ধ আখতার, পিপিএম, (ক্রাইম অ্যান্ড অপস্) আব্দুর রশিদ, (ট্রাফিক) হেলেনা আকতার, সদর সার্কেল শরাফত ইসলামসহ বগুড়া জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সম্মাননা স্মারক অর্জন বিষয়ে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা বলেন, জেলা পুলিশের মাসিক সভায় সাফল্য অর্জন করা যে কোনো থানার অফিসার ইনচার্জের জন্য অবশ্যই আনন্দ ও গর্বের বিষয়। এজন্য আমি বগুড়া জেলা পুলিশ সুপার মহোদয় জনাব সুদীপ কুমার চক্রবর্তী, বিপিএম, পিপিএম স্যারের প্রতি আমার বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা। এমন সাফল্যের জন্য আমার থানার কর্মকর্তা ও পুলিশ সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com