1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

ব‌রিশা‌লে পরিচয় দেওয়ার পরও পুলিশ সদস্যকে পেটালেন ছাত্রলীগ নেতা

ব‌রিশালা সংবাদদাতা:
  • আপডেট টাইম : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ১৮৪ বার পঠিত

বরিশালের আগৈলঝাড়া উপজেলার বিএইচপি একাডেমির সামনে মোটরসাইকেলের চাকা পায়ে লাগায় পুলিশ কনস্টেবল ভুদেব বিশ্বাসকে মারধর করেছেন ছাত্রলীগের এক নেতা ও তার সহযোগীরা। এ ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির পাইকসহ চার জনকে আটক করা হয়েছে।

আটক বাকিরা হলেন- মনির পাইক, জহিরুল হক পাইক ও জিয়া পাইক। শনিবার (৮ এপ্রিল) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আহত কনস্টেবল বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

আগৈলঝাড়া থানার ওসি গোলাম সরোয়ার নাগ‌রিক খবর‌কে জানান, আহত কনস্টেবল ডিউটি শেষ করে মোটরসাইকেলযোগে থানায় ফিরছিলেন। বিএইচপি অ্যাকাডেমি অতিক্রমকালে তার মোটরসাইকেলের সামনের চাকা ছাত্রলীগ জাকিরের পায়ে আঘাত লাগে। এতে ক্ষুব্ধ হয়ে কনস্টেবলকে মারধর করে জাকিরসহ তার সঙ্গীরা। এ সময় হেলমেট খুলে পরিচয় দেওয়ার পরও এলোপাথাড়ি কিলঘুষিতে জর্জরিত করা হয়।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, স্থানীয়রা তাকে উদ্ধার করে থানায় পাঠিয়ে দেন। ঘটনা শোনার পরপরই ওই চার জনকে আটক করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com