1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

গ্যাস সি‌লিন্ডা‌রে ইয়াবা পাচারকা‌লে গ্রেফতার ৬

নাগরিক খবর অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ৯৬ বার পঠিত

প্রাইভেটকারে ব্যবহৃত গ্যাস সিলিন্ডারের ভেতর ইয়াবা ঢুকিয়ে পাচারকা‌লে ছয়জন মাদক ব্যবসা‌য়ি‌কে আটক করেছে র‍্যাব ১ এর সদস্যরা। আটক আসা‌মিরা কক্সবাজার থেকে রাজধানীসহ দেশের বিভিন্ন জায়গায় সরবরাহের সঙ্গে জড়িত থাকার বিষ‌য়ে স্বীকার‌ ক‌রে ।

বৃহস্পতিবার (৩০ মার্চ) নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় অ‌ভিনব কায়দায় গ্যাস সি‌লিন্ডার থে‌কে জব্দ ৬৩ হাজার ৭৬৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

র‍্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ আল মোমেন নাগ‌রিক খবর‌কে জানাস,ক‌য়েকজন মাদক ব্যবসায়ী কক্সবাজার থেকে ২টি প্রাইভেটকারযো‌গে ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকা হয়ে গাজীপুর জেলার দিকে যাওয়ার গোপন তথ্যের ভিত্তিতে ৩০ মার্চ সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন কেন্দুয়া কাঞ্চন ব্রিজ এলাকাস্থ তিন কন্যা হোটেলের সামনে পাকা রাস্তার ওপর অস্থায়ী চেকপোষ্ট পরিচালনা করে মাদক ব্যবসায়ীদের‌কে আটক করা হয়।

আটকৃতরা হলেন, মো. মাইনুদ্দিন (২৮), সোহাগ (২০), মো. জাওয়াদ (২৪), শাহরিয়ার রাব্বি (৩২), শাওন (২১) এবং মো. রানাকে (২৫)। এসময় ২টি প্রাইভেটকার জব্দ করা হয়।

এ দি‌কে একটি প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডার কেটে ৪০ হাজার পিস এবং দ্বিতীয় প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডার কেটে ২৩ হাজার ৭৬৫ পিস ও ১১০ গ্রাম ভাঙ্গা ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ১ কোটি ৯৩ লাখ ৭৯ হাজার ৫০০ টাকা। এছাড়াও তাদের কাছ থেকে ৪টি ড্রাইভিং লাইসেন্স, ৮টি মোবাইল ফোন, একটি জাতীয় পরিচয়পত্র, ৪ টি হাতঘড়ি এবং নগদ ১৬ হাজার ৬৬০ টাকা পাওয়া যায়।

র‍্যাবের অ‌ধিনায়ক আরও জানান, আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায় তারা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। প্রথমে তারা কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে ইয়াবার চালান নিয়ে আসে। পরবর্তীতে তারা কক্সবাজারের একটি গ্যারেজে বিশেষ পদ্ধতিতে প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারে ইয়াবা ঢুকিয়ে ঝালাই করে। তারা ইয়াবার চালানগুলো বিভিন্ন পরিবহনের মাধ্যমে রাজধানী ঢাকাসহ সারাদেশে মাদক ব্যবসায়ীদের সরবরাহ করে। আইনশৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিতে মাদক পরিবহনে নিত্য নতুন কৌশল অবলম্বন করে আসছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com