1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

সাঁথিয়ায় বিদ্যালয়ের জায়গা দখলের চেষ্টার প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

এম এ হাই সাঁথিয়া, পাবনা:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ৭২ বার পঠিত

পাবনার সাঁথিয়ায় পৌর সদরে অবস্থিত সাঁথিয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের জায়গায় মদির ও সীমানা প্রাচীর নির্মাণ চেষ্টার প্রতিবাদে বুধবার (২২মার্চ) দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিবর রহমান জানান, সাঁথিয়া বাজার মৌজার ৪১ ও ৪২ নম্বর দাগে বিদ্যালয়ের নামে ৮২ শতাংশ জায়গা রয়েছ। বিদ্যালয়ের উক্ত জায়গার ওপর সাঁথিয়া বারােয়ারী কালী মন্দিরের পক্ষে স্ সম্প্সমানা প্রাচীর নির্মাণের চেষ্টা করে। এরই প্রতিবাদে বিদ্যালয়ের শিক্ষার্থীরা মানববন্ধন করেছে। তিনি বলেন, বিদ্যালয়ের জায়গা বুঝিয়ে না দিয়ে ভয়ভীতি দেখিয়ে কতিথ মন্দিরের জায়গা দাবি করে সীমানা প্রাচীর নির্মাণের চেষ্টা চালিয়ে যাচ্ছেন তারা। ।

এ ব্যাপার পাবনা বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রট আদালত এর পিটিশন ৬২৯/২০২২ (সাঁথিয়া) দায়ের করা হয়েছে। আদালত সাঁথিয়ার সহকারী কমিশনার (ভূমি) মো: মনিরুজ্জামানকে বিষয়টি তদন্তপূর্বক প্রতিবেদন দাখিল করতে বললে তিনি পক্ষপাতমূলক প্রতিবেদন দিয়েছেন। তিনি আদালতে বিষয়টি পুন:তদন্তের জন্য আবদেন জানান। পরবর্তিতে আদালত সহকারী কমিশনার(ভূমি) মাে: মনিরুজ্জামানকেই বিষয়টি পুন:তদন্তরে দায়িত্ব দেন। দ্বিতীয়বারের তদন্ত প্রতিবেদনও তিনি পক্ষপাতমূলকভাবে প্রতিবেদন পেশ করেছেন। এমতাবস্থায় তিনি বিষয়টি বিচারবিভাগীয় তদন্তের দাবি জানান।

এ ব্যাপারে সাঁথিয়া উপGজেলা সহকারী কমিশনার (ভূমি)মাে. মনিরুজ্জামান জানান, সাঁথিয়া বারায়ারী কালীমন্দিরের পক্ষে ২০১৩ সালে ১ নং খাস খতিয়ানভুক্ত ৪১ নম্বর দাগে ৭ শতাংশ ভূমি বদাবস্ত নেয়। আদানতের নির্দেশক্রমে সরেজমিন তদন্তপূর্বক প্রতিবেদন দাখিল করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com